Darshana Banik: লাল পাড় সাদা বেনারসি, হাতে মেহেন্দি! বিয়ের রীতিনীতি শুরু দর্শনার বাড়িতে

শুক্রবার বিবাহ বন্ধনে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী দর্শনা বণিক। তাঁর আগেই বাড়িতে নানা নিয়ম পালন করতে দেখা গেল তাঁকে। মাথায় মুকুট, হাতে মেহেন্দি, সঙ্গে আবার লাল পাড় সাদা তসর বেনারসি। তাঁর এই সাজ পুরোপুরি বাঙালি বউ-এর সাজ। হালকা সোনার গয়নায় সম্পূর্ণ হয়েছিল তাঁর সাজ।  

Dec 14, 2023, 17:27 PM IST
1/7

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: শুক্রবার বিবাহ বন্ধনে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী দর্শনা বণিক। তাঁর আগেই বাড়িতে নানা নিয়ম পালন করতে দেখা গেল তাঁকে।

2/7

নিজেই সেই সব ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন অভিনেত্রী। তাঁর হাতের মেহেন্দিও দেখার মতো, হালকা হলেও সুন্দর। বাবা-র সঙ্গে বৃদ্ধির নিয়ম পালন করতে দেখা গেছে তাঁকে।

3/7

জানতে পারা গেছে আমেরিকা থেকে এসেছেন তাঁর দাদা এবং তাঁর পরিবারের বাকি সদস্যরা। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে স্টোরি দিয়েছেন সেই ছবিও।

4/7

বিয়ে মানেই সাজ। কাছের মানুষরাই সুন্দর করে সাজিয়ে দিয়েছিলেন অভিনেত্রীকে। তাঁর মুখের হাঁসিই তাঁকে আরও সুন্দর করে তুলেছে।

5/7

মাথায় মুকুট, হাতে মেহেন্দি, সঙ্গে আবার লাল পাড় সাদা তসর বেনারসি। তাঁর এই সাজ পুরোপুরি বাঙালি বউ-এর সাজ। হালকা সোনার গয়নায় সম্পূর্ণ হয়েছিল তাঁর সাজ।

6/7

এর আগেও অভিনেত্রীর একাধিক আইবুড়ো ভাত খাওয়ার ছবি-ভিডিয়ো সামনে এসেছিল। তাঁর মধ্যে অন্যতম অভিনেত্রী তৃনা সাহার দেওয়া আইবুড়ো ভাত। গলায় মালা দিয়ে নানা পদ সাজিয়ে বান্ধবী দর্শনাকে আইবুড়ো ভাত দেয় তৃনা।

7/7

একই দিনে দর্শনার হবু স্বামী সৌরভকেও দেখতে পাওয়া যায় আইবুড়ো ভাত খাওয়ার মেজাজে। বন্ধুদের সঙ্গে মজার মেজাজে দেখতে পাওয়া যায় তাঁকে।