Haircut at Home: ঘরেই এভাবে চুল কাটতে পারেন, আগে জানতেন কি?

Apr 27, 2020, 12:31 PM IST
1/6

নিজস্ব প্রতিবেদন: করোনা সংক্রমণের জেরে সারা দেশে জারি রয়েছে লকডাউন ২.০। যার জেরে বন্ধ সব সেলুন থেকে স্পা। এমন অবস্থায় সবার মাথায় লম্বা লম্বা চুল। কাটার ইচ্ছে থাকলেও উপায় নেই। কিন্তু চাইলেই বাড়িতে বসেই চুল কেটে ফেলা যায়।

2/6

টুইটারে ট্রেন্ডিংএ এখন সেই বাড়িতে বসে চুল কাটার হিড়িক। বাড়িতে বসে চুল কাটা শেষে একটি সেলফি নিয়ে পোস্ট করে দিন। ব্যাস তাহলে আপনিও অংশ হয়ে উঠতে পারেন "হেয়ার কাট অ্যাট হোম" ট্রেন্ডের।  

3/6

কিন্তু চুল কাটবেন কীভাবে? একা থাকুন বা পাশে কেউ থাকুক, সহজ ভাবেই বাড়িতে বসে কেটে ফেলা সম্ভব আপনার চুল। চাইলে লকডাউনে নতুন স্টাইলও আনতে পারেন চুলে। একটি ট্রিমার সংগ্রহ করে দু পাশের চুল সমান করে ছেঁটে দিন। মাঝখানের চুল অল্প করে সমান ভাবে কেটে নিলেই সকলকে চমকে দিতে পারে আপনার নয়া লুক।

4/6

একটি আয়না আপনার মুখের সামনে ধরুন। আয়নায় নিজেকে দেখে আসতে আসতে সামনের থেকে মাঝখান পর্যন্ত বাড়তি চুল ছেটে ফেলুন। তারপর সুকৌশলে একবার ডানদিকে তারপর বাম দিকের অংশে মাঝখান থেকে আরও ছোট করে কাটুন। সব শেষে আপনার এই লকডাউনে চুল কাটার গপ্পো টুইটারে পোস্ট করে দিন।

5/6

শুধুমাত্র ছেলেরা নয়, মেয়েরাও এই ট্রেন্ডের অংশ হয়ে উঠেছেন। কেউ লম্বা চুল সমান ভাবে কেটে ছোট চুলে নতুন লুকে ধরা দিচ্ছেন টুইটারে তো কেউ একদিক অল্প ছোট করে তাক লাগাচ্ছেন।  

6/6

সব মিলিয়ে "হেয়ার কাট এট হোম" একদম জরুরি। এর আগে সেলেবদের দেখা গিয়েছিল এই  ভঙ্গিমায়। এবার এই ট্রেন্ড যে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছে তা স্পষ্ট।