করোনা রোগীদের জন্য নিজের হাসপাতাল দিতে চান, জেলাশাসকের সঙ্গে দেখা করলেন পদ্মশ্রী করিমুল

Apr 22, 2020, 23:39 PM IST
1/5

1

1

করোনা মোকাবিলায় কোয়ারান্টাইন হোম বা হাসপাতাল তৈরির কাজে বিভিন্ন যায়গায় বাধা পাচ্ছে সরকার। ঠিক তখনই জলপাইগুড়ি জেলাশাসকের দপ্তরে এসে নিজের হাসপাতাল দেওয়ার কথা জানিয়ে গেলেন পদ্মশ্রী করিমুল হক।

2/5

2

2

লক ডাউনেও থেমে নেই তার মানবিক পরিষেবা। বুধবারও তিনি জলপাইগুড়ি আসেন এক রোগীকে নিয়ে। রোগীকে চেম্বারে বসিয়ে রেখে তিনি চলে যান তার এলাকা থেকে আনা বিভিন্ন রোগীর প্রেসক্রিপশন নিয়ে ঔষধের দোকানে।

3/5

3

3

সেখান থেকে ঔষধ সংগ্রহ করার পর তিনি চলে যান জলপাইগুড়ি জেলা শাসকের দপ্তরে। সেখানে জেলাশাসকের সাথে দেখা করার জন্য অপেক্ষা করতে দেখা যায় তাকে।

4/5

4

4

করিমুল হক জানান মাল মহকুমার ক্রান্তির ধলাবাড়ি গ্রামে তার বাড়িতে একটি অর্ধ নির্মিত হাসপাতাল আছে। যায় একতলায় অন্তত ১৪ টি বেড বসানো যেতে পারে। কোয়ারেন্টাইন হোম বা করোনা হাসপাতাল বানাতে গিয়ে সরকার বিভিন্ন ভাবে বাধায় পড়ছে। তিনি সেচ্ছায় তার বাড়ির ঐ হাসপাতাল রাজ্য সরকারের হাতে তুলে দিতে প্রস্তুত। ছবি-নীলেশ্বর সান্যাল

5/5

5

5

জেলাশাসকের সাথে কথা বলার পর তিনি জানান, আমার সাথে জেলাশাসকের কথা হল। তিনি আমার এই প্রস্তাব শুনে অত্যন্ত উৎসাহিত হয়ে সাধুবাদ জানিয়েছেন। আমি আগামিকাল ফের জেলাশাসকের দপ্তরে আসবো। ছবি-নীলেশ্বর সান্যাল