প্রতিশ্রুতি মতোই ২০০জন গরিব মানুষের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ঋতুপর্ণা

Apr 10, 2020, 21:47 PM IST
1/10

করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। নিজের দেওয়া প্রতিশ্রুতি মতোই গরিব মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন চাল, ডাল, আলু, মুড়ি সহ প্রয়োজনীয় জিনিস।

2/10

Kolkata Endeavor Society নামে স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে বাঘাযতীন ও রামগড় এলাকার ২০০ জন মানুষের হাতে চাল, ডাল, আলু সহ প্রয়োজনীয় সামগ্রী তুলে দিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। 

3/10

গত সপ্তাহেও টালিগঞ্জ ও লেক গার্ডেনস এলাকার ২০০ জন মানুষের কাছে এভাবেই চাল, ডাল, আলু সহ প্রয়োজনীয় সামগ্রী তুলে দিয়েছিলেন অভিনেত্রী।

4/10

অভিনেত্রী Zee ২৪ ঘণ্টা ডট কম-কে জানিয়েছিলেন প্রত্যেক সপ্তাহেই তিনি তাঁর সাধ্যমত ২০০ জন করে মানুষের কাছে প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দেবেন। 

5/10

নিজের দেওয়া সেই প্রতিশ্রুতি মতোই গরিব মানুষের কাছে খাবার পৌঁছে দেওয়ার দায়িত্ব পালন করছেন অভিনেত্রী।

6/10

ঋতুপর্ণা সেনগুপ্ত জানান, তিনি এই মুহূর্তে সিঙ্গাপুরে তাঁর পরিবারের সঙ্গে রয়েছেন। তবুও সেখান থেকেই কলকাতার স্বেচ্ছাসেবী সংস্থার Kolkata Endeavor Society মাধ্যমে এই কঠিন পরিস্থিতিতে গরিব মানুষগুলি যাতে খাবার পান সেই ব্যবস্থা করছেন।

7/10

এছাড়াও CM ও PM ফান্ড মিলেয়ে ১ লক্ষ, ৫০ হাজার টাকার অনুদান দেওয়ার কথাও জানিয়েছেন অভিনেত্রী।

8/10

টলিগঞ্জের টেকনিশিয়ানস সহ বিভিন্ন দৈনিক রোজগেরে কলাকুশলীদের জন্য ইতিমধ্যেই ১০ হাজার টাকা অনুদান দিয়েছেন ঋতুপর্ণা। পরবর্তীকালেও তাঁদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন। 

9/10

পাশাপাশি এই পরিস্থিতিতে মানুষের সাহায্যার্থে কাজ করা বেশ কয়েকটি স্বেচ্ছাসেবী সংস্থার পাশেও দাঁড়িয়েছেন এবং সেখানেও অর্থ সাহায্য করেছেন অভিনেত্রী।

10/10

এই কঠিন পরিস্থিতিতে প্রত্যেকেই যাতে নিজেদের সামর্থ্য মতো গরিব মানুষের পাশে দাঁড়ান, সেই আবেদনও করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।