"অনেক দেরি হয়ে যাচ্ছে পাঞ্জাব, গেইলকে এবার নামাও", আবেদন ভারতীয় কিংবদন্তির

Oct 08, 2020, 21:00 PM IST
1/5

এই নিয়ে ছনম্বর ম্যাচ। তাঁকে মাঠে নামাল না পাঞ্জাব। আইপিএল আর ক্রিস গেইল একসময় সমার্থক হয়ে উঠেছিলেন। সেই ক্যারিবিয়ান দৈত্য কি না এখন আইপিএলে ব্রাত্য! তাঁকে ছাড়াই বৃহস্পতিবারও হায়দরাবাদের বিরুদ্ধে নামল কে এল রাহুলের দল।

2/5

আইপিএলের ইতিহাসে সেরা দশ সর্বোচ্চ স্কোরার-এর মধ্যে রয়েছেন গেইল। তাঁকেই খেলাচ্ছে না পাঞ্জাব। আইপিএলে ছটি সেঞ্চুরি রয়েছে ক্যারিবিয়ান তারকার। তাও তিনি ব্রাত্য! প্রথম একাদশে সুযোগ পাচ্ছেন না। 

3/5

আট দলের আইপিএল টেবিলে এখন মাত্র দুপয়েন্ট নিয়ে সবার নিচে রয়েছে পাঞ্জাব। তবুও প্রথম একাদশে বদল আনছে না টিম ম্যানেজমেন্ট। কিছুতেই গেইলকে খেলানো হচ্ছে না। আর এবার এই নিয়ে প্রশ্ন তুললেন সুনীল গাওয়াস্কার।

4/5

গাওয়াস্কার বলেছেন, ''পাঞ্জাবের এবার অন্তত গেইলকে খেলানো উচিত। টি-২০ ক্রিকেটে ও ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারে যে কোনও সময়। এমন ক্রিকেটরকে এতগুলো ম্যাচে বসিয়ে রাখার কোনও মানে নেই। অনেক দেরি হয়ে যাওয়ার আগে পাঞ্জাবের গেইলকে প্রথম একাদশে অন্তর্ভুক্ত করা উচিত।''

5/5

উল্লেখ্য, হায়দরাবাদের বিরুদ্ধ আইপিএলে নিজের শেষ সেঞ্চুরি করেছিলেন গেইল। ২০১৮ সালে। ২০১৯ সালের মে মাসে গেইল শেষবার পাঞ্জাবের হয়ে খেলেছিলেন। সুনীল গাওয়াস্কার জানিয়েছেন, তিনি পাঞ্জাবের টিম ম্যানেজমেন্টে থাকলে অবিলম্বে গেইলকে প্রথম একাদশে রাখতেন। দলের এখন তাঁকে প্রয়োজন।