৯ বছরে প্রথম দিনে সর্বনিম্ন আয় দীপিকার, ১০০ কোটির দিকে 'তানাজি'

Jan 14, 2020, 16:39 PM IST
1/6

নিজস্ব প্রতিবেদন: 'ছপক' মুক্তির আগে বিতর্কে জড়িয়েছিলেন দীপিকা পাডুকোন। বিতর্কের ছায়া কি পড়ল তাঁর ছবির বক্সঅফিসের আয়ে? শুক্রবার প্রথম দিন 'ছপক' কামিয়েছে ৪.৭৭ কোটি টাকা। 

2/6

শুক্রবারে কেমন বক্সঅফিস সাড়া দেয়, তার উপর নির্ভর করে ছবির ভবিষ্যত। প্রথম দিনে ছপকের আয় ৪.৭৭ কোটি।  ৯ বছর পর অভিনেত্রীর এটাই প্রথম দিনের সর্বনিম্ন কালেকশন। 

3/6

২০১১ সালে দীপিকার 'আরক্ষণ' প্রথম দিনে আয় করেছিল ৪.২০ কোটি। এমনকি ২০১৪ সালে দীপিকার কেরিয়ার অন্যতম ফ্লপ ছবি ফাইন্ডিং ফ্যানি কামিয়েছিল ৫.১০ কোটি।       

4/6

ছপক ৪ দিনে কামিয়েছে ২১.৩৭ কোটি টাকা। সমালোচকদের বাহবা পাওয়ায় শনি ও রবিবার ছবিটি দর্শক টেনেছে।      

5/6

ছপকের সঙ্গে মুক্তিপ্রাপ্ত অজয় দেবগণের 'তানাজি দ্য আনসাং ওয়ারিয়র' দর্শকমহলে সাড়া ফেলেছি। ৪ দিনের অজয়ের ছবি কামিয়েছে ৭৮.৬৮ কোটি। এটাও ঠিক অজয়ের ছবিটি মাস বা মাল্টিপ্লেক্স থেকে সিনেমাহল- সব ধরনের দর্শকদের জন্য। কিন্তু দীপিকার 'ছপক'-এর টার্গেট অডিয়েন্স মাল্টিপেক্স দর্শকরাই। 

6/6

ছপক মুক্তির আগে জেএনইউ ক্যাম্পাসে গিয়ে বাম ছাত্রছাত্রীদের পাশে দাঁড়িয়েছিলেন দীপিকা পাডুকোন। এরপরই ওঠে তাঁর ছবি বয়কটের ডাক। দীপিকার ব্র্যান্ডভ্যালুতেও পড়েছে প্রভাব। আপাতত তাঁর বিজ্ঞাপন সপ্তাহ দুয়েকের জন্য বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে একাধিক ব্র্যান্ড।