Celebrity & Leaked Video : স্ক্যান্ডাল, এমএমএস আর সেলেব-সুন্দরীরা...

Aug 03, 2022, 21:21 PM IST
1/5

তারকাদের ফাঁস হওয়া ভিডিয়ো

Celebrity & Leaked video

এমএমএস কাণ্ড, বিতর্কে জড়িয়েছেন এমন সেলিব্রিটির সংখ্যা এদেশে নেহাত কম নেই। ব্যক্তিগত ভিডিয়ো ফাঁস হওয়ায় বিতর্কে জড়িয়েছেন এমন ভোজপুরী তারকাও নেহাত কম নেই। 

2/5

ত্রিশা কর মধু

Trisha Kar Madhu

গত বছর, ভোজপুরি অভিনেত্রী ত্রিশা কর মধুর একটি ব্যক্তিগত ভিডিও অনলাইনে ফাঁস হয়েছিল। যে ভিডিয়োতে ত্রিশাকে তাঁর প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় নেট দুনিয়ায় দেখা যায়, যেটি কয়েক মিনিটের মধ্যে ভাইরাল হয়ে যায়। ত্রিশা তাঁর অনুরাগীদের কাছে ভিডিয়োটি মুছে ফেলার আবেদন জানান। এদিকে, বিতর্কিত এবং ব্যক্তিগত ভিডিও ফাঁস হওয়ার পর, মধু সোশ্যাল মিডিয়াতে ভিডিয়ো ভাইরালকারীদের উদ্দেশ্যে কড়া বার্তা দেন।

3/5

শিল্পী রাজ

Shilpi Raj

ভোজপুরী গায়িকা শিল্পী রাজ, যিনি কিনা 'লাইকা পহিলকা হা', 'নীলি নীলি আখিয়াঁ'-এর মতো গানের জন্য পরিচিতি পেয়েছেন, তাঁরও একটি বিতর্কিত ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছিল। যেখানে বিজয় চৌহান, যিনি কিনা শিল্পী রাজের প্রেমিক বলেই শোনা যায়, তাঁর সঙ্গে ঘনিষ্ঠভাবে দেখা যায় গায়িকাকে। যদিও এই ভিডিয়োটির সত্যতা প্রমাণিত নয়। বিতর্কিত ভিডিওটি ছড়িয়ে পড়ার পরই সোশ্যাল মিডিয়ায় লাইভে আসেন ভোজপুরী গায়িকা শিল্পী রাজ। যেখানে তাঁকে কাঁদতে দেখা যায়, নেটিজেনদের কাছে ভিডিওটির শেয়ার করা বন্ধ করার আবেদন জানান তিনি।

4/5

প্রিয়াঙ্কা পণ্ডিত

Priyanka Pandit

২০২১-এ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হন ভোজপুরী অভিনেত্রী, প্রিয়াঙ্কা পণ্ডিত। ভিডিওটি ভাইরাল হওয়ার পর, প্রিয়াঙ্কা পণ্ডিত অভিযোগ করেন কেউ ব্যক্তিগত প্রতিশোধ নেওয়ার জন্য তার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে৷ তিনি সংবাদমাধ্যমকে দেওয়া প্রতিক্রিয়ায় বলেন, 'ভাইরাল ভিডিওটি আমার নয়। হতে পারে ভিডিয়োর ওই মেয়েটিকে আমার মতো দেখতে, আর ভিডিওটি বহু পুরনো। এবিষয়ে পুলিসের কাছে লিখিত অভিযোগও জানান প্রিয়াঙ্কা।

5/5

কাজল রাঘওয়ানি

Kajal Raghwani

বেশকিছুদিন আগে একটি এমএমএস ভিডিয়ো অনলাইনে ছড়িয়ে পড়ে। যেটি ভোজপুরী অভিনেত্রী কাজল রাঘওয়ানির বলে দাবি করা হয়। যদিও কাজল রাঘওয়ানি একথা অস্বীকার করেছেন। তাঁর দাবি, এমএমএস ভিডিয়োটি কোনওভাবেই তাঁর নয়, এটি নকল। তাঁর ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা হচ্ছে।