Celebs At Ayodhya: রামের দরবারে তারকার মেলা...

Ayodhya Ram Mandir: ২২ জানুয়ারি রাম মন্দিরের উদ্বোধনের আগেই অযোধ্যায় পৌঁছলেন বেশ কিছু বলি সেলেব। দেখে নিন তালিকায় আছেন কারা।

Jan 22, 2024, 10:03 AM IST
1/10

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ২২ জানুয়ারি রাম মন্দিরের উদ্বোধনের আগেই অযোধ্যায় পৌঁছলেন বেশ কিছু বলি সেলেব। স্ত্রী আলিয়া ভাটের সঙ্গে বিমান বন্দরে দেখতে পাওয়া গেছে অভিনেতা রণবীর কাপুরকে। সঙ্গে ছিলেন পরিচালক রহিত শেট্টি।

2/10

সোনালি শাড়িতে বিমানবন্দরে ধরা পড়েন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তিনি এবং তাঁর স্বামী ভিকি কৌশলও পৌঁছেছেন অযোধ্যায়।

3/10

ছেলে অভিষেকের সঙ্গে প্রাইভেট বিমানবন্দরের বাইরে দেখতে পাওয়া গেছে বলিউডের বিগ বি-কেও। সঙ্গে ছিলেন তাঁর ছেলে অভিষেক বচ্চনও।

4/10

অন্যান্য অতিথিদের সঙ্গে অযোধ্যার উদ্দেশ্যে রওনা হওয়ার সময় আয়ুষ্মান খুরানাকে নেহেরু জ্যাকেটের সাথে একটি কুর্তা-পাজামায় দেখতে পাওয়া গেছে।

5/10

সদ্য বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন রণদীপ হুডা এবং লিন। আগেই সোশ্যাল নিডিয়া মাধ্যমে তাঁরা জানিয়েছেন যে তাঁরাও এই শুভ দিনে নিমন্ত্রিত। তাঁদেরকেও অযোধ্যার উদ্দেশ্য়ে রওনা দিতে দেখা গেছে।

6/10

গত ২০ তারিখ অযোধ্যায় পৌঁছেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। ২১ তারিখ থেকেই বিভিন্ন পুজোয় মেতেছেন তিনি। উপস্থিত থাকবেন রামমন্দিরের উদ্বোধনেও।

7/10

জ্যাকি শ্রফকেও কালিনা বিমানবন্দরে দেখতে পাওয়া গেছে। সেখানে তিনি পাপারাজ্জিদের অভ্যর্থনা জানান এবং রাম মন্দিরে উপহার করার জন্য একটি ছোট চারা গাছও নিয়ে গেছেন।

8/10

মাধুরী দীক্ষিতও অযোধ্যায় রাম মন্দিরের প্রাণ প্রতিস্থা অনুষ্ঠানে আমন্ত্রিত অন্যান্য অতিথিদের সঙ্গে যোগ দিয়েছেন। অভিনেত্রীর সঙ্গে ছিলেন তাঁর স্বামী ডক্টর শ্রীরাম নেনেও।

9/10

কুর্তা-পাজামাতে দেখতে পাওয়া গেছে পরিচালক রাজকুমার হিরানিকেও। অন্যান্য তারকাদের সঙ্গে তিনিও অযোধ্যার উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

10/10

দক্ষিণী চলচিত্রের বিশ্বখ্যাত অভিনেতা রজনীকান্তও ইতিমধ্যেই পৌঁছেছেন অযোধ্যায়।