বাড়ি থেকে দূরে, নতুন বছরের শুরু! নিরিবিলিতে ঘুরে আসুন এখান থেকে...

কলকাতার ইবিজা দ্য ফার্ন রিসোর্ট অ্যান্ড স্পা আড়ম্বর এবং জাঁকজমকের সঙ্গে নতুন বছরের সূচনা করুন এবং বিগত বছরকে বিদায় জানান। 

Dec 31, 2023, 17:21 PM IST
1/7

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্য়ুরো: কলকাতার ইবিজা দ্য ফার্ন রিসোর্ট অ্যান্ড স্পা আড়ম্বর এবং জাঁকজমকের সঙ্গে নতুন বছরের সূচনা করুন এবং বিগত বছরকে বিদায় জানান। এই সুন্দর ঐতিহ্য, পশ্চিমা দেশগুলির একটি অন্তর্নিহিত আচার, ভারতীয়দের জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে।

2/7

কলকাতার ইবিজা দ্য ফার্ন রিসোর্ট অ্যান্ড স্পা একটি অসামান্য নববর্ষ উদযাপনের আয়োজন করতে প্রস্তুত, যা অতিথিদের ১ জানুয়ারী সকাল ১১ টা পর্যন্ত থাকার সুযোগ প্রদান করে। ৩০ ডিসেম্বর, শনিবার থেকে শুরু হওয়া এই অনন্য অফারটি, যারা ইবিজা দ্য ফার্ন রিসোর্ট অ্যান্ড স্পা-এর জমকালো পরিবেশে সপ্তাহান্তে এবং নববর্ষের আগের দিন কাটাতে ইচ্ছুক তাঁদের জন্য একটি স্মরণীয় অভিজ্ঞতা তৈরি করার জন্য ডিজাইন করা হয়েছে।

3/7

৩০ ডিসেম্বর অতিথিদের একটি দুর্দান্ত বুফে ডিনার, তারপরে ৩১ ডিসেম্বর প্রাতঃরাশের জন্য একটি বিস্তৃত স্প্রেড এবং মধ্যাহ্নভোজের ব্যবস্থা করা হবে৷ বিস্তৃত সুইমিং পুলে সাঁতার, বাস্কেটবল এবং হ্রদে বোটিং ইত্যাদি জিনিস গ্র্যান্ড নিউ ইয়ার ইভ পার্টির আগে উৎসববগুলিতে একটি আনন্দদায়ক স্পর্শ যোগ করবে৷ অতিথিরা ডিস্কো থেকে লাইভ বাউল গান, বৃক্ষরোপণ কর্মশালা এবং গ্রুভিং নম্বরে গাইরেট উপভোগ করতে পারেন।

4/7

  একটি লাইভ কাউন্টারও থাকবে, যা তন্দুরি কাউন্টারে আচারি চিকেন টিক্কা এবং মাটন গিলাফি শিক কাবাব দেবে। চিংড়ি এবং টিকেন ৬৫ লাইভ ওরিয়েন্টাল কাউন্টারে ভোজনরসিকদের আকর্ষণ করবে। একটি ভূমধ্যসাগরীয় কাউন্টারে ক্রাম্ব ফ্রাইড ফিশ এবং চিকেন কোয়াশাডিলাও থাকবে।

5/7

ইবিজা, দ্য ফার্ন রিসোর্ট ও স্পা কলকাতা ইবিজা স্প্যানিশ থিম আকারে তৈরি। রিসোর্টটি প্রাকৃতিক ল্যান্ডস্কেপকে সঙ্গ করে অপরাজেয় ইনডোর অ্যাক্টিভিটিস এবং আউটডোর অ্যাকটিভিটিস এবং অ্যাডভেঞ্চার মজায় পূর্ণ।

6/7

ইবিজা দ্য ফার্ন রিসোর্ট অ্যান্ড স্পা কলকাতার সুবিধাগুলির মধ্যে রয়েছে ১১০ টি রুম, ব্যাঙ্কোয়েট হল, কনফারেন্স সেন্টার, ইনডোর গেমস, সবুজের মাঝে একটি বিশাল সুইমিং পুল, সুন্দর ল্যান্ডস্কেপ করা লন, একটি আরামদায়ক এবং পুনরুজ্জীবিত স্পা, কটেজ। গেস্ট রুমগুলির বিভিন্ন শৈলী, মাল্টিকুইজিন রেস্তোরাঁ, একটি স্পোর্টস থিমযুক্ত বারও আছে এখানে।

7/7

নতুন সংযোজন হল একটি ইনডোর গেমিং সেকশন যা পুল, টেবিল টেনিস, দাবা, ক্যারম বাস্কেটিং দ্য বল, বাইক রেস, কার রেস এবং আরও অনেক কিছু সহ একটি মলের গেমিং আর্কেডের মতো।