সোশ্যাল নজরে তারা: জন্মদিনে রাজকুমার রাও, কাটালেন বাঙালি বান্ধবী পত্রলেখার সঙ্গেই

Aug 31, 2021, 23:48 PM IST
1/10

কৃশব যখন কানহাইয়া

Puja Banerjee and her son in Janmashtami

নিজস্ব প্রতিবেদন- জন্মাষ্টমীর দিন ছেলেকে কৃষ্ণ সাজিয়ে বাড়িতে পুজো সারলেন অভিনেতা-প্রযোজক পূজা ব্যানার্জি। শুধু ছেলেকে সাজিয়েই ক্ষান্ত হলেন না, নিজেও সাজলেন যশোদা রূপে।

2/10

লাদাখে মো-বাইকে সারা

Sara in Ladakh

পোজ দিয়েছেন না মোটরবাইকটা চালিয়েছেন, সেটা অবশ্য বোঝা যাচ্ছে না, তবে বন্ধুদের সঙ্গে লাদাখ ট্রিপটা যে দারুণ মজায় কাটছে সারা আলি খানের, সে ব্যাপারে সন্দেহ নেই।

3/10

রাজকুমার-পত্রলেখা বন্ধুতা

Friends Forever

'আপনি কি কমিটমেন্ট ফোবিক'? এমন প্রশ্নের উত্তরে একবার রাজকুমার রাও বলেছিলেন যে তিনি ও তাঁর বিশেষ বান্ধবী পত্রলেখা সিদ্ধান্ত নিয়েছেন, সম্পূর্ণভাবে নিশ্চিত না হলে বিয়ে করবেন না। বছর দশেক হয়ে গেল একসঙ্গেই থাকেন। মঙ্গলবারের জন্মদিনও কাটালেন হাতে হাত রেখে।

4/10

এনিগমা ১

Enigma 1

বলিউডে গুঞ্জন, শ্রদ্ধা কাপুরের বিয়ের সানাই বাজল বলে তার ঠিক আগেই ফাল্গুনি ও শন পিককের ব্রাইডাল পোশাকে ক্যামেরার সামনে ধরা দিলেন শ্রদ্ধা কাপুর!

5/10

এনিগমা ২

Enigma 2

ফাল্গুনি আর শন পিককের আরও একটি পোশাকে শ্রদ্ধা কাপুর।

6/10

চুলবুলি আলিয়া

Sweet n Sour Alia

এমনিতে আলিয়া ভাট যেখানেই যান, চারদিকে আলো ছড়ান। প্রাণ শক্তিতে ভরপুর নায়িকা 'ডার্লিংস' ছবির শুটিংয়ে যাওয়ার পথে নেমে পড়লেন রাস্তায় আর হাসিতে ফেটে পড়লেন।

7/10

মনীশের অনুপ্রেরণা

Manish Malhotra Muse

কৃতি শ্যানন। ডিজাইনার মনীশ মালহোত্রার নতুন 'মিউজ'। মনীশের ডিজাইনে কৃতির থেকে চোখ সরানো মুশকিল।

8/10

শ্রাবন্তীকে টেক্কা দিলেন দামিনী

Damini in Maldives

মলদ্বীপে বন্ধু অভিমন্যুর সঙ্গে বেড়াতে গেছেন মডেল দামিনী ঘোষ। নেটজনতার জানতে বাকি নেই দামিনী হলেন অভিনেতা শ্রাবন্তীর ছেলে ঝিনুকের বান্ধবী। সুইম স্যুটে নীল জলে নিজের ছবি পোস্ট করলেন। নেট নাগরিকেরা বলে উঠলেন, শ্রাবন্তীর থেকে হবু বৌমা অনেক বেশি সুন্দরী।

9/10

বান্ধবী তনুশ্রী

Friend Tonushree

এই মুহূর্তে নুসরত জাহানের সবথেকে কাছের বন্ধু। রাজনীতিতে আপাতত ব্রেক কষে মন দিয়েছেন অভিনয়ে। প্রায় রোজই করছেন নিত্যনতুন ফটোশুট।

10/10

ব্যাক টু অ্যাকশন

Back to Action

ঝড় ঝাপটা পেরিয়ে শুটিংয়ে ফিরেছেন শিল্পা শেট্টি। যেন আরও প্রত্যয়ী। বলিউডে গুঞ্জন, স্বামী রাজ কুন্দ্রার থেকে দূরে সরে ছেলেমেয়েদের নিয়ে আলাদা থাকতে চান শিল্পা।