Chhavi Mittal: শ্বাসকষ্ট, বুকে ব্যথা! ক্যানসারমুক্ত হয়েই ফের অসুস্থ ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ছবি মিত্তল...

Chhavi Mittal: স্তন ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ছবি মিত্তল। সোশ্যাল মিডিয়ায় নিজের সেই জার্নির কথা তুলে ধরেছিলেন অভিনেত্রী নিজেই। তাঁর যুদ্ধের গল্প বলবে ক্যানসার আ্ক্রান্তদের অনুপ্রেরণা দিয়েছিলেন ছবি। ক্যানসার মুক্ত হয়ে নিস্তার নেই, ফের অসুস্থ তিনি। সোশ্যাল মিডিয়াতেই জানালেন অসুস্থতার খবর।

| Aug 03, 2023, 20:05 PM IST
1/6

ফের অসুস্থ ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ছবি মিত্তল জানালেন যে তিনি ফের অসুস্থ। কিছুদিন আগেই ক্যানসার মুক্ত হয়েছেন অভিনেত্রী। এরপরেই ফের অসুস্থ তিনি।  

2/6

ফের অসুস্থ ছবি

বুকের কার্টিলেজে আঘাত পেয়েছেন তিনি। এই রোগের নাম কস্টোকনড্রাইটিস। ছবি বলেন, ক্যানসারের ট্রিটমেন্টে রেডিয়েশনের কারণে, কিংবা অস্টিওপেনিয়ায় আক্রান্ত হয়ে যে ইনজেকশন তিনি নিতেন, সেই কারণে অথবা অত্যন্ত সর্দির কারণে এই রোগ হতে পারে কিংবা সম্মিলিত কারণেও এই রোগ হতে পারে।  

3/6

ফের অসুস্থ ছবি

কস্টোকনড্রাইটিস আসলে কোস্টাল কার্টিলেজের একটি প্রদাহ যা পাঁজরকে স্টার্নাম অর্থাৎ স্তনের হাড়ের সঙ্গে সংযুক্ত করে।  

4/6

ফের অসুস্থ ছবি

ছবি মিত্তল লেখেন, ‘শ্বাস নিতেও ব্যাথা করছে, হাতেও ব্যাথা, শুয়ে থাকি, বসে থাকি, হাসি, সবেতেই ব্যথা। না আমি সবসময় আশাবাদী নয়, এক্ষেত্রে বরং হতাশই। তাই বুকে হাত দিয়েই জিমে পৌঁছে গিয়েছিলাম। জিম আমার আনন্দে থাকার জায়গা।’  

5/6

ফের অসুস্থ ছবি

অভিনেত্রী আরও লেখেন, ‘আমরা সকলেই ভেঙে পড়ি, কিন্তু এরপরে কি উঠে দাঁড়াতে পারি? হ্যাঁ আমি পারি। কারোর যদি আমার গল্প শোনার দরকার হয়, তাহলে জেনে রেখো আমি তোমার কষ্টটা বুঝতে পারছি। কিন্তু তুমি একা নও। এই সময়টা ঠিক কেটে যাবে।’  

6/6

ফের অসুস্থ ছবি

ছবির পোস্টে সকলেই ছবির সুস্থতা কামনা করেছেন। অভিনেত্রীর জন্য প্রার্থণাও করেছেন অনুরাগীরা। কেউ কেউ তাঁর মনের জোরকে স্যালুট করেছেন।