Jalpaiguri: লাইভ ভিডিয়োতে তিস্তায় ঝাঁপ BSF জওয়ানের ভাইয়ের, তারপরই 'বেপাত্তা'!

Dec 06, 2021, 16:09 PM IST
1/7

নিজস্ব প্রতিবেদন : লাইভ ভিডিয়ো করতে করতেই তিস্তায় ঝাঁপ দিলেন এক যুবক। আর তারপর থেকেই তাঁর আর কোনও খোঁজ মিলছে না। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে জলপাইগুড়িতে।  

2/7

জানা গিয়েছে, ধীরাজ প্রজাপতি নামে ওই যুবক একজন BSF জওয়ানের ভাই। বয়স ২৯ বছর। বিএসএফ কর্মী দাদার নাম মনোজ প্রজাপতি। জলপাইগুড়ির রানিনগর বিএসএফ ক্যাম্পের পাশেই ওই যুবকের বাড়ি।  

3/7

এদিন সকালে জলপাইগুড়ির ২৭০  নম্বর পিলারের তিস্তা সেতু থেকে আচমকাই নদীতে ঝাঁপ দেন ধীরাজ। সেইসময় দাদা ও পরিবারের সঙ্গেই লাইভ ভিডিয়ো করছিলেন ধীরাজ প্রজাপতি নামে ওই যুবক।  

4/7

লাইভ ভিডিয়ো করতে করতেই সেতু থেকে তিস্তায় ঝাঁপ দেন তিনি। ওই যুবক তিস্তায় ঝাঁপ দেওয়ার সঙ্গে সঙ্গেই তল্লাশিতে নামেন সিভিল ডিফেন্স ও পুলিস কর্মীরা।

5/7

কিন্তু সকাল থেকে নদীতে তল্লাশি অভিযান চালিয়েও বেলা পর্যন্ত ওই যুবককে উদ্ধার করা সম্ভব হয়নি। সদর এসডিও ও অতিরিক্ত জেলা শাসকের তৎপরতায় সিভিল ডিফেন্স কর্মীরা নদীতে খোঁজ চালান।

6/7

সকাল থেকে টানা তল্লাশি চালানো‌র পর শেষমেশ দুপুরে ওই যুবকের দেহ উদ্ধার করে‌ন সিভিল ডিফেন্সের কর্মীরা। কিন্তু কী কারণে তিনি তিস্তা সেতু থেকে নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন? তা নিয়ে নিশ্চিত করে কিছু জানা যায়নি।

7/7

এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। এর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে কি না, তাও খতিয়ে দেখছে পুলিস।