বয়সের পার্থক্য ৯ কিংবা ২৫, ২৯, তবুও সুখী দাম্পত্য কাটাচ্ছেন যে Bollywood তারকারা

Jul 15, 2021, 13:28 PM IST
1/10

২০১৮-র ১ ডিসেম্বর মার্কিন রক গায়ক গায়ক নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের সময় নিকের বয়স ছিল মাত্র ২৬, আর প্রিয়াঙ্কার বয়স ৩৫। নিক প্রিয়াঙ্কার থেকে ৯ বছরের ছোট। তাঁদের সেই বিয়ে নিয়েও কিছু কম আলোচনা হয়নি। 

2/10

২০০৬ সালে 'ধুম-২'র শ্যুটিংয়ের সময় একে অপরের প্রেমে পড়েন অভিষেক ও ঐশ্বর্য। ২০০৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা। সেসময় অভিষেকের বয়স ছিল ৩১,আর ঐশ্বর্য রাই বচ্চনের বয়স তখন ৩৩। ঐশ্বর্য, অভিষেকের থেকে ২ বছরের বড়। 

3/10

২০০৪ সালে ৩৯ বছর বয়সে ফিল্ম সম্পাদক শিরীষ কুন্দ্রাকে বিয়ে করে পরিচালক, কোরিওগ্রাফার ফারহা খান। তখন শিরীষের বয়স ছিল ৩১। তাঁদের মধ্যে ৮ বছরের বয়সের পার্থক্য।

4/10

২০১৮-র  ২২ এপ্রিল ২৫ বছরের ছোট অঙ্কিতা কোনওয়ারকে বিয়ে করেন মিলিন্দ সোমন। বিয়ের সময় মিলিন্দের বয়স ছিল ৫২, আর অঙ্কিতার বয়স মাত্র ২৩। ৫ বছর ডেট করার পর একে অপরকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন মিলিন্দ ও অঙ্কিতা। 

5/10

২০১৫ সালের ৭ জুলাই ১৩ বছরের ছোট মীরা রাজপুতকে বিয়ে করেন শাহিদ কাপুর। সেসময় শাহিদের বয়স ছিল ৩৪, আর মীরার বয়স ছিল মাত্র ২১।

6/10

সইফ আলি খানের দুই বিয়ের ক্ষেত্রেই ছিল অনেকটা বয়সের পার্থক্য। প্রথম ছবিতে কাজ করার সময় ১৯৯১ সালে ১২ বছরের বড় অভিনেত্রী অমৃতা সিং-কে বিয়ে করেন সইফ। ২০০৪ সালে তাঁদের বিবাহ-বিচ্ছেদ হয়। পরবর্তী সময়ে ২০১২ সালের ১৬ অক্টোবর ১২ বছরের ছোট করিনা কাপুর-কে বিয়ে করেন সইফ।   

7/10

মান্যতা দত্ত, অভিনেতা সঞ্জয় দত্তের তৃতীয়া স্ত্রী। ২০০৮ সালে ১৯ বছরের ছোট দিলনাওয়াজ শেখ ওরফে মান্যতাকে বিয়ে করেন সঞ্জয়। এর আগে ১৯৮৭ সালে রিচা শর্মা, রিচার  মৃত্যুর পর ১৯৯৮ সালে রিয়া পিল্লাইকে বিয়ে করেছিলেন অভিনেতা। ২০০৫-এ রিয়ার সঙ্গে বিচ্ছেদের পর মান্যতাকে বিয়ে করেন তিনি।

8/10

অভিনেতী কবীর বেদী ৬৯ বছর বয়ে চতুর্থবার পারভিন দোসাঞ্জ-কে বিয়ে করেন। পারভিনের বয়স তখন ৪০ বছর। কবীর বেদী ও পারভিন দোসাঞ্জের মধ্যে ২৯ বছরের বয়সের পার্থক্য রয়েছে।   

9/10

সাল ১৯৭০, 'তুম হাসিন ম্যায় জওয়ান' ছবির শ্যুটিংয়ের সময় একে অপরের প্রেমে পড়েন ধর্মেন্দ্র ও হেমা মালিনী।যদিও সেসময় ধর্মেন্দ্র আগে থেকেই বিবাহিত ছিলেন। প্রথমা স্ত্রী বিবাহ-বিচ্ছেদে রাজি ছিলেন না, সেকারণে ইসলাম ধর্ম গ্রহণ করে ১৯৭৯-সালে ১৩ বছরের ছোট হেমাকে বিয়ে করেন ধর্মেন্দ্র।   

10/10

হিন্দি ছবির 'ট্র্যাজেডি কিং' বলে পরিচিত দিলীপ কুমার ১৯৬৬ সালে ৪৪ বছর বয়সে সায়রা বানুকে বিয়ে করেন। তখন দিলীপ কুমারের বয়স ছিল ৪৪। আর সায়রা বানুর বয়স ২২। তাঁদের মধ্যে ২২ বছরের বয়সের পার্থক্য ছিল।