Anant Ambani-Radhika Merchant's Haldi: সোনায় মোড়া হলদি! রণবীর-সলমান-জাহ্নবী অনন্তের গায়ে হলুদে লাজে রাঙা...

Anant Ambani's Haldi: ১২ জুলাই ২০২৪, অবশেষে অপেক্ষার অবসান। অবশেষে সেই দিন বিবাহ বন্ধনে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট। তাঁদের বিয়ের আগে, অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট সোমবার মুম্বাইতে তাঁদের হলদি অনুষ্ঠান উদযাপন করলেন।

Jul 09, 2024, 16:09 PM IST
1/9

সোনায় মোড়া হলদি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১২ জুলাই ২০২৪, অবশেষে অপেক্ষার অবসান। অবশেষে সেই দিন বিবাহ বন্ধনে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট। 

2/9

সোনায় মোড়া হলদি!

তাঁদের বিয়ের আগে, অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট সোমবার মুম্বাইতে তাঁদের হলদি অনুষ্ঠান উদযাপন করলেন। 

3/9

সোনায় মোড়া হলদি!

একাধিক প্রাক বিবাহ অনুষ্ঠানের পর অবশেষে উদযাপন করা হয় তাঁদের হালদি অনুষ্ঠান। এই দিন হাসি, নাচ, এবং প্রচুর এবং প্রচুর হলুদ ভরা ছিল।

4/9

সোনায় মোড়া হলদি!

প্রাক-বিবাহের উৎসবের বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে, যেখানে অনন্যা পান্ডে , খুশি কাপুর এবং অরি সহ অতিথিদের হলদি (হলুদ) সেলিব্রেট করতে দেখা যাচ্ছে।

5/9

সোনায় মোড়া হলদি!

ওরহান আওয়াত্রামানি ওরফে অরি, অনন্যা, খুশি কাপুর এবং শানায়াকে হালদি অনুষ্ঠানের ভিতরের ছবিগুলি ইনস্টাগ্রামে শেয়ার করতে দেখা গেছে।

6/9

সোনায় মোড়া হলদি!

ছবিগুলিতে দেখা যাচ্ছে যে তাঁরা হাসছে এবং তাঁদের পোশাকে প্রচুর পরিমাণে হলুদ লেগে। পোজ দিচ্ছে, এবং অন্য একটি ছবি তাদের হলুদ রঙের বিভিন্ন পোশাকে দেখায়৷ 

7/9

সোনায় মোড়া হলদি!

রাধিকা মার্চেন্টেরর বাবা-মা, তাঁদের জন্য একটি "গৃহ শান্তি" পুজোর আয়োজন করে এবং তাঁর একদিন পরে হলদি অনুষ্ঠানটি হয়েছে৷ গত শুক্রবার, আম্বানিরা একটি জমকালো সঙ্গীত অনুষ্ঠানের আয়োজন করেছিল যেখানে পপ আইকন জাস্টিন বিবার অতিথিদের জন্য পারফর্ম করতে দেখেছিলেন।

8/9

সোনায় মোড়া হলদি!

হলদি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালমান খান , রণবীর সিং , সারা আলি খান, অনন্যা পান্ডে, জাহ্নবী কাপুরের মতো বলিউড তারকারা ।   

9/9

সোনায় মোড়া হলদি!

সালমান এবং রণবীর সেখান থেকে বেরিয়ে যাওয়ার সময় হলুদে ভিজেছিলেন। শিল্পপতি অনিল আম্বানি এবং স্ত্রী টিনা আম্বানিও হলুদে ভিজিয়েছিলেন। অনিল আম্বানি হলেন মুকেশ আম্বানির ছোট ভাই ।