নবান্নে অভিযানে কর্মীদের জন্য গরম ভাত-কুমড়ো-বাঁধাকপির ব্যবস্থা BJP-র

Oct 07, 2020, 21:38 PM IST
1/6

নিজস্ব প্রতিবেদন: রাত পোহালেই বিজেপির নবান্ন অভিযান। তার সুর বেঁধে দিয়েছেন যুব মোর্চার সদ্য দায়িত্বপ্রাপ্ত জাতীয় সভাপতি তেজস্বী সূর্য। তাঁর হুঙ্কার, পায়ে পায়ে উড়িয়ে ধুলো, ৮ তারিখ নবান্ন চলো। বিজেপির অফিসে রাত থেকেই শুরু হয়েছে থাকা-খাওয়ার ঢালাও আয়োজন। বৃহস্পতিবার বাংলার বুকে ইতিহাস গড়বে বিজেপি, বলছে দলের শীর্ষ নেতৃত্ব। 

2/6

একুশের সুর বাঁধতে এবার পুরোদমে পথে নামছে বিজেপি। রাজ্যে গণতন্ত্র ফেরানো, দুর্নীতি দূরীকরণ এবং কর্মসংস্থান-সহ ৭ দফা দাবি নিয়ে বৃহস্পতিবার নবান্ন অভিযানের ডাক দিয়েছে গেরুয়া বাহিনী! 

3/6

বিজেপির রাজ্য দফতরের সামনে ম্যারাপ বেঁধে কর্মীদের জন্য থাকা-খাওয়ার আয়োজন করা হয়েছে। এসেছে কুমড়ো, আলু, বাঁধাকপি, ও চাল‌। রাত থেকে লোক আসা শুরু হবে। তাঁদের খাওয়ার ও থাকার ব্যবস্থা করা হয়েছে। লক্ষাধিক কর্মী কলকাতায় আসতে পারেন বলে খবর।   

4/6

বাংলার মাটিতে গেরুয়া ঝান্ডা ওড়াতে মরিয়া পদ্মপার্টি। রাজ্য নেতৃত্বতের দাবি, বৃহস্পতিবার ঐতিহাসিক অভিযান  হতে  চলেছে! সূত্রের খবর, বিভিন্ন জেলা থেকে ৯ হাজারের উপর বাস ও গাড়ি আসবে বৃহস্পতিবার।  

5/6

বুধবার বিকেল থেকেই বিভিন্ন জেলা থেকে কলকাতার দিকে আসতে শুরু করেছেন বিজেপির নেতা কর্মীরা। তাঁদের থাকা-খাওয়ার ঢালাও ব্যবস্থা হচ্ছে বিজেপির অফিসে। বিজেপির মিছিলে অশান্তি এড়াতে বৃহস্পতিবার রাস্তায় বিপুল সংখ্যক পুলিস মোতায়েন করা হচ্ছে। 

6/6

বিজেপির রাজ্য দফতর, হেস্টিংস কার্যালয়, হাওড়া ময়দান এবং সাঁতরাগাছি থেকে ৪টি মিছিল বৃহস্পতিবার নবান্নের উদ্দেশ্যে রওনা দেবে। রাজ্য দফতরের মিছিলের নেতৃত্বে থাকবেন সভাপতি দিলীপ ঘোষ। হেস্টিংসের মিছিলে থাকবেন কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায়। সাঁতরাগাছির মিছিলে থাকার কথা সায়ন্তন বসু ও রাজু বন্দ্যোপাধ্যায়ের। হাওড়া ময়দানের মিছিলের নেতৃত্বে থাকবেন যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য ও যুবর রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ।