মৃত্যুর আগে বিতর্কের পর কেউ গলা চেপে ধরে? সুশান্তের আত্মার সঙ্গে কথা প্যারানর্মাল বিশেষজ্ঞর!

Jul 20, 2020, 17:40 PM IST
1/7

গত ১৪ জুন ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার পর থেকেই সুশান্ত সিং রাজপুতকে নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। বলিউডের একজন তরুণ এবং মেধাবী অভিনেতা কেন আত্মহত্যা করলেন, তা নিয়ে প্রায় গোটা দেশ জুড়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। 

2/7

সুশান্তের মৃত্যুর পরপরই তদন্ত শুরু করে মুম্বই পুলিস।  তবে ময়নাতদন্তের রিপোর্ট থেকে ভিসেরা পরীক্ষা, কোনও কিছুতেই সন্দেহজনক কিছু মেলেনি।  সেই কারণে এখনও সুশান্তের মৃত্যুর পর থেকে ৩০ জনের বেশি ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। যার নবতম সংযোজন হলেন যশরাজ ফিল্মসের মালিক আদিত্য চোপড়া। তবে পুলিস যতই সুশান্তের মৃত্যু নিয়ে তদন্ত চালাক না কেন, প্রয়াত অভিনেতার অনুগামীরা সিবিআই তদন্তের জন্য সরব হয়েছেন।  

3/7

অনুগামীদের পাশাপাশি বলিউডের একাংশও সুশান্তের মৃত্যুর তদন্তভার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেওয়া হোক বলে দাবি করছেন।  এমতাবস্থায় এবার প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফের দাবি যেন আগুনে ঘৃতাহুতি দিয়েছে। 

4/7

সম্প্রতি প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফ পরপর ২টি ভিডিয়ো ইউটিউবের মাধ্যমে শেয়ার করেছেন। যেখান স্টিভ হাফ দাবি করেছেন, অনুগামীদের অনুরোধের জেরে শেষ পর্যন্ত সুশান্তের আত্মার সঙ্গে কথা বলেছেন।

5/7

যেখানে সুশান্তের আত্মাকে পরপর বেশ কয়েকটি প্রশ্ন হাফ করেছেন বলে দাবি করেন। সুশান্তের মৃত্যুর আগে কী হয়েছিল, হাফের এই প্রশ্নের উত্তরে প্রয়াত অভিনেতার আত্মা নাকি দাবি করেন, কারও সঙ্গে তাঁর জোরদার বিতর্ক হয়। শুধু তাই নয়, মৃত্যুর পর পরিচিত একজনের সঙ্গে যোগাযোগ করতে পেরেছেন তিনি।  

6/7

 এমনকী, তিনি বর্তমানে আলোর মধ্যে রয়েছেন বলেও স্টিভকে জানান সুশান্তের আত্মা।  শুধু তাই নয়, কেন সুশান্ত আত্মহত্যা করলেন! স্টিভের ওই প্রশ্নের উত্তরে অভিনেতা জানান, কেউ তাঁর গলা চেপে ধরেছিল। এসবের পাশাপাশি স্টিভ আরও দাবি করেন, সুশান্তের আত্মা নাকি তাঁকে জানিয়েছেন, তিনি এখন ভালবাসা চান। 

7/7

যদিও প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফের ভিডিয়োর সত্যতা জি ২৪ ঘণ্টা ডট কম যাচাই করেনি।  কিংবা সুশান্তের আত্মার সঙ্গে কথা বলেছেন বলে স্টিভ হাফ যে দাবি করেছেন, তার পিছনে ওই ব্যক্তির কোনও উদ্দেশ্য রয়েছে কি না, তাও খতিয়ে দেখেনি জি ২৪ ঘণ্টা।