ভোজপুরি ভাষায় Krishnakoli, হিন্দি- তামিলে Khorkuto-Mithai, রিমেক জনপ্রিয় বাংলা ধারাবাহিকের

Jul 29, 2021, 08:39 AM IST
1/9

krishnokoli: কৃষ্ণকলি

krishnokoli:  কৃষ্ণকলি

কিছুদিন আগেই শোনা যাচ্ছিল বন্ধ হতে চলেছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। সেই গুঞ্জন শেষ হতে না হতেই এবার নয়া পালক জুড়ল নিলিখ-শ্যামার জনপ্রিয়তায়। 

2/9

krishnokoli in bhojpuri: কৃষ্ণকলি ভোজপুরিতে

krishnokoli in bhojpuri: কৃষ্ণকলি ভোজপুরিতে

প্রথমে তেলুগু, তারপর কন্নড়, এবং এবার ভোজপুরি ভাষায় রিমেক হতে চলেছে 'কৃষ্ণকলি'। ভোজপুরিতে এই ধারাবাহিকের নাম ‘শ্যাম তুলসী’। 

3/9

TRP rate high: টিআরপি রেট শীর্ষে

TRP rate high:  টিআরপি রেট শীর্ষে

এক কৃষ্ণবর্ণ কীর্তনীয়া মেয়ের কাহিনি বলে এই ধারাবাহিক। বার বার বর্ণবৈষ্যমের শিকার হয় সে। অনেকদিন ধরেই টিআরপি তালিকার শীর্ষে রয়েছে নিখিল-শ্যামা জুটি। 

4/9

nikhil-shyama: নিখিল-শ্যামা

nikhil-shyama: নিখিল-শ্যামা

কিছুদিন আগেই নিজেদের ছেলেকে খুঁজে পেয়েছে নিখিল-শ্যামা। কন্নড় ও তামিল ভাষায় সাফল্যের পর ভোজপুরি ভাষার দর্শকের মন জয় করতে মরিয়া 'কৃষ্ণকলি'। 

5/9

koushik-trina: কৌশিক-তৃণা

koushik-trina: কৌশিক-তৃণা

বিগত বিধানসভা নির্বাচনের আগে কৌশিক রায় বিজেপিতে যোগ দেন এবং তৃণা, নীলের সঙ্গে যোগ দেন সবুজ শিবিরে। অনুরাগীরা প্রমাদ গুনলেও তাদের অভিনয় জীবনে এর প্রভাব পড়েনি। 

6/9

khorkuto: খড়কুটো

khorkuto: খড়কুটো

শুধু তাই নয়, হিন্দি ও তামিল ভাষাতে তৈরি হতে চলেছে ‘খড়কুটো'। সৌজন্য-গুনগুনের প্রেমের গল্প ইতিমধ্যেই বাংলার দর্শকের ড্রয়িংরুমে জায়গা করে নিয়েছে। এমনকী কৌশিক-তৃণার জুটিকে সেলিব্রেটও করেন অনুরাগীরা।

7/9

mithai tamil remake: মিঠাইয়ের তামিল রিমেক

mithai tamil remake:  মিঠাইয়ের তামিল রিমেক

এছাড়াও শোনা গিয়েছে Zee Tamil চ্যানেলে খুব তাড়াতাড়ি রিমেক হতে চলেছে 'মিঠাই'। টিআরপি (TRP) তালিকাতে গত প্রায় আঠারো সপ্তাহ ধরে শীর্ষেই রয়েছে 'মিঠাই'। এবার এই মেগার মাথায় উঠতে চলেছে নতুন পালক।

8/9

mithai: মিঠাই

mithai: মিঠাই

'মিঠাই'-র তামিল রিমেক 'নিনাইথালে ইলিক্কুম'। সেখানে সিদ্ধার্থ ওরফে আদৃত রায়ের চরিত্রে অভিনয় করবেন আনন্দ সেলভম। সৌমিতৃষার ভূমিকায় কাকে দেখা যাবে সে বিষয়ে বিশেষ কিছু জানা যায়নি। 

9/9

bengali serial: বাংলা ধারাবাহিক

bengali serial: বাংলা ধারাবাহিক

প্রসঙ্গত, আগেও 'শ্রীময়ী', 'ইষ্টিকুটুম', 'কুসুম দোলা', 'ওগো বধূ সুন্দরী', 'বউ কথা কও', 'পটল কুমার গানওয়ালা', 'মা', 'ভুতু' -র মতো একাধিক বাংলা সিরিয়াল রিমেক হয়েছে অন্যান্য ভাষায়।