KIO: সারা ভারত ক্যারাটে চ্যাম্পিয়নশিপে বেঙ্গল টিমের নজর কাড়া পারফরম্যান্স...

| Nov 29, 2023, 18:53 PM IST
1/5

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: KIO অল ইন্ডিয়া জোনাল এবং সাব-জুনিয়র ক্যারাটে চ্যাম্পিয়নশিপে বাংলার দলের অসাধারণ পারফরম্যান্স চোখে পড়ার মতো। ক্যারাটে অ্যাসোশিয়েশন অফ দিল্লিই আয়োজন করেছিল এই প্রতিযোগিতার।

2/5

গত ১৭-১৯ নভেম্বর অনুষ্ঠিত হয়ে গেল KIO অল ইন্ডিয়া জোনাল এবং সাব-জুনিয়র ক্যারাটে চ্যাম্পিয়নশিপ। নিউ দিল্লির তালকাটোরা ইন্ডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় এই চ্যাম্পিয়নশিপ। প্রতিবছরের মতো এবারও যোগদান করার জন্য প্রতি দলকে ২৭৫০০০ টাকা করে দেওয়া হয়েছিল।

3/5

প্রেসিডেন্ট হংসী প্রেমজিৎ সেন এবং জেনারেল সেক্রেটারি হংসী জয়দেব মন্ডল-এর নেতৃত্বে ক্যারাটে ডু অ্য়াসোশিয়েশন অফ বেঙ্গল অসাধারণ পরফরম্যান্স দিয়েছে। মুখ্য কোচ শিহান সুভাষ মিত্র-এর কথাও বাদ দেওয়া যায় না।

4/5

সাব জুনিয়র ন্যাশনাল চ্যাম্পিয়নশিপ ৭ বছর বয়সী রিওম চ্যাটার্জী জিতে নিলেন ব্রোঞ্চ মেডেল। সব সিনিয়র টেকনিকাল সদস্যদেরকেও শুভেচ্ছা জানানো হয়েছে যারা সেই জায়গায় রিওম চ্যাটার্জীকে রক্ষণাবেক্ষণ করেছেন।

5/5

সাব জুনিয়র ন্যাশনাল চ্যাম্পিয়নশিপে এই দল মোট ৪ টি সোনা, ৩ টি রুপো এবং ১৩ টি ব্রোঞ্চ পেয়েছেন। এবং অল ইন্ডিয়া জোনাল ক্যারাটে চ্যাম্পিয়নশিপে মোট ১১ টি সোনা, ৭ টি রুপো এবং ৯টি ব্রোঞ্চ জিতে নিয়েছে।