Porimoni : সন্তানের অপেক্ষায়... পরীমণির সাধ! দেখুন...

Jul 28, 2022, 20:49 PM IST
1/6

পরীমণির সাধ

মা হতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা পরীমণি। সন্তানের অপেক্ষায় দিন গুনছেন তিনি। আপাতত অভিনয় থেকে বিরতি নিয়েছেন নায়িকা। বুধবার পরীকে সাধ খাওয়াতে তাঁর বাড়িতে গিয়েছিলেন বাংলাদেশের অভিনেতা ইয়াশ রোহনের মা শিল্পী সরকার অপু। 

2/6

উপহারে এল নানা পদ এবং দুটি শাড়ি

অন্তঃসত্ত্বা পরীমণির জন্য নানান পদ রান্না এবং উপহারে দুটি শাড়ি এনেছিলেন বাংলাদেশের আরও এক অভিনেত্রী শিল্পী সরকার অপু। সাধভক্ষণের ছবি ও ভিডিয়ো ফেসবুকে অনুরাগীদের জন্য ভাগ করে নিয়েছেন পরীমণি।

3/6

পরীমণি লিখেছেন...

ফেসবুকে সাধ খাওয়ার ছবি দিয়ে পরীমণি লেখেন, 'আজ মা এসেছিল তার হাতের এত্ত পদের রান্না করা খাবার নিয়ে। শুধু কি রান্না! ফুল, এক জোড়া শাড়ি, জামা আর এত্তগুলো আদর! এইযে একটা শাড়ি পড়েও ফেললাম। মা শিল্পী সরকার অপু। এই মাকে আমি পেয়েছি স্বপ্নজাল থেকে। এমন করেই আদর দিও বাকি জীবন আমি তোমাকে অনেক ভালোবাসি'

4/6

পরীমণির 'বেবিমুন'

গত মার্চ মাসে মাত্র ৭ দিন প্রেম করেছেন পরিচালক শরিফুল রাজকে বিয়ে করেন বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমণি। বিয়ের পরই 'পরী' অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় আর মধুচন্দ্রিমায় যাওয়া হয়নি। হানিমুনের বদলে তাঁরা গিয়েছিলেন বেবিমুনে।

5/6

মেটারনিটি ফটোশ্যুট

বেবিমুনে গিয়ে সমুদ্র সৈকতে দাঁড়িয়ে মেটারনিটি ফটোশ্যুট করেন তারকা দম্পতি শরিফুল রাজ এবং পরীমণি। সেই ছবি ফেসবুকে পোস্ট করেন পরী।

6/6

ফ্রেমবন্দি অন্তঃসত্ত্বা পরীমণি

'বেবিমুন'-এ গিয়ে সমুদ্রের পাড়ে প্রথমবার উন্মুক্ত বেবিবাম্পে ফ্রেমবন্দি হন পরীমণি, সঙ্গে পরিচালক স্বামী শরিফুল রাজ।