রাশিফল: আর্থিক যোগ শুভ কন্যা ও সিংহ রাশির জাতকদের, আর বাকিদের

Dec 07, 2020, 10:26 AM IST
1/12

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20) স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় নতুন ব‌্যবসায় বিনিয়োগ করতে পারেন তবে প্রথমেই মুনাফার আশা করবেন না। বৃক্ষরোপণ ও সামাজিক কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত করে সামাজিক প্রতিষ্ঠা লাভ করুন। সম্পত্তি কেনা-বেচার আগে আইনজ্ঞের পরামর্শ নিন। বড় কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে আপনজনের পরামর্শ অবশ‌্যই নেবেন।    

2/12

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) বাক্যে  ও আচরণে সংযমের অভাবে জটিলতা সৃষ্টি হতে পারে। কোনও মহিলার দ্বারা প্ররোচিত হয়ে সংসারে অশান্তি ডেকে আনবেন না। পিতা-মাতার প্রতি কর্তব‌্য পালন করার চেষ্টা করুন। অনিদ্রাজনিত রোগকে অবহেলা করবেন না। এর ফলে উচ্চ রক্তচাপ ও হৃদরোগের আশঙ্কা লক্ষ‌্য করা যায়।  

3/12

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) বেকার ব‌্যক্তির কর্মপ্রাপ্তির যোগ থাকলেও ব‌্যবসায় উন্নতির লক্ষণ দেখতে পাওয়া যায়। এই রাশির জাতক-জাতিকাদের আয় অপেক্ষা ব‌্যয় বৃদ্ধির ফলে মানসিক উদ্বেগ সৃষ্টি হতে পারে। কর্মক্ষেত্রে হঠাৎ কোনও খবরে মানসিক চঞ্চলতা লক্ষ‌্য করা যায়। ওষুধ, মনোহারী, বস্ত্র ব‌্যবসায়ীদের ব‌্যবসায় শুভ যোগাযোগ হতে পারে।  

4/12

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) স্ত্রীর প্রচেষ্টায় নতুন অর্থোপার্জনের পথ পেয়ে যেতে পারেন। ক্ষুদ্র ব‌্যবসায়ীদের সপ্তাহের মধ‌্যভাগে বড় রকমের পরিবর্তন লক্ষ‌্য করা যায়। সন্তানদের মানসিক দিকটা বোঝার চেষ্টা করুন। বায়ুপথে ভ্রমণ না করাই শ্রেয়। ঈশ্বর চিন্তায় মনোনিবেশ করে মানসিক দুশ্চিন্তা থেকে নিষ্কৃতি পান।  

5/12

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) নিজের অজান্তে কাছের কোনও মানুষকে কষ্ট দিয়ে ফেলতে পারেন। তৃতীয় ব‌্যক্তির উপস্থিতি দাম্পত‌্য কলহের সৃষ্টি করতে পারে। গৃহসম্পত্তি রক্ষার জন‌্য অতিরিক্ত ব‌্যয় হতে পারে। খেলাধুলার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাদের কাজের মুন্সিয়ানা দেখাতে পারবেন। পুরনো কোনও সমস‌্যার সমাধান গুরুজন স্থানীয় কোনও ব‌্যক্তির সহায়তায় মিটে যেতে পারে।

6/12

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) সপ্তাহের প্রথমভাগে কর্মক্ষেত্রে কর্মদক্ষতার জন‌্য সুনাম অর্জন করতে পারবেন। ব‌্যবসায়ীদের পক্ষে সপ্তাহটি খুব একটা আশা ব‌্যঞ্জক না হলেও অর্থাগম শুভ। গৃহ পরিবেশে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে উদ্যোগী হওয়া প্রয়োজন। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে সাময়িক মনোমালিন‌্য কেটে যেতে পারে এবং বিবাহযোগ বিদ‌্যমান।  

7/12

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) কর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রম আপনার শরীরকে অসুস্থ করে তুলতে পারে। রাস্তাঘাটে সতর্কতা অবলম্বন করুন। প্রেমের ক্ষেত্রে নতুন মোড় আসতে পারে। লটারি, ফাটকা বা শেয়ারে হঠাৎ প্রাপ্তিযোগ ল‌ক্ষ‌্য করা যায়। সপ্তাহের শেষের দিকে কোনও শুভ খবরে মানসিক আনন্দ বৃদ্ধি পাবে।  

8/12

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) সপ্তাহের আদ‌্যভাগে আয়-ব‌্যয়ের সমতা বজায় থাকবে। কর্মক্ষেত্রে অযথা তর্ক-বিতর্কে জড়িয়ে পড়বেন না। সন্তানদের দাম্পত‌্য জীবনে শান্তি বজায় রাখার জন‌্য নিজের মতামত স্ত্রীর উপর চাপিয়ে দেবেন না।

9/12

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) চাকরিজীবীদের কর্মক্ষেত্রে পরিবর্তনের শুভ যোগাযোগ আসতে পারে। সন্তানদের অন‌্যায় আচরণ বরদাস্ত করবেন না। সমাজ কল‌্যাণে ব‌্যয় বৃদ্ধি করে সামাজিক প্রতিষ্ঠা লাভ করুন। ব‌্যবসায়ীরা ব‌্যবসায় প্রচুর লাভের আশা করলে ব‌্যয়ের দিক লক্ষ‌্য রাখবেন।  

10/12

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)  কর্মসূত্রে বিদেশ গমন বা অন‌্য রাজ্যে  যাওয়ার যোগ লক্ষ‌্য করা যায়। নতুন গৃহাদি ক্রয় কিংবা নির্মাণের আশা অমূলক নয়। বিবাহযোগ‌্য সন্তানদের বিবাহযোগ বিদ‌্যমান। তবে বিবাহের পূর্বে সকল দিক বিবেচনা করে বিবাহ স্থির করবেন। পিতার স্বাস্থ্যের দিকে নজর রাখুন।  

11/12

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)  হঠাৎ রেগে যাওয়া প্রবণতা থেকে নিজেকে বিরত রাখুন। রাগের বশে কোনও বড় সিদ্ধান্ত নিয়ে নেবেন না যাতে বড় অনুতাপ করতে হয়। সপ্তাহের মধ‌্যভাগে ধনোপার্জন অধিক হলেও ব‌্যয়াধিক‌্য যোগ লক্ষ‌্য করা যায়। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। কর্মোন্নতিতে এরাই আপনাকে সাহায‌্য করবে।  

12/12

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) সপ্তাহটি গতানুগতিক ভাবে কাটবে। কর্মক্ষেত্রে বিতর্ক বিবাদ এড়িয়ে চলুন। বিদ‌্যার্থীদের পক্ষে সপ্তাহটি বেশ আশাব‌্যঞ্জক। নিজের শরীর-স্বাস্থ্যের বিষয়ে যত্নবান হওয়া প্রয়োজন। দূরভ্রমণের পরিকল্পনা এড়িয়ে চলুন। দাম্পত‌্য জীবনে সুসম্পর্ক বজায় থাকবে। পাড়া-প্রতিবেশীদের সঙ্গে অযথা কলহে জড়িয়ে পড়বেন না।