Mars Transit 2023: পূর্ণিমা শেষ হতেই গ্রহের স্থানবদল, কয়েকদিনের মধ্যে এই তিন রাশির জীবনে দুর্ভোগের আশঙ্কা

Mar 10, 2023, 12:31 PM IST
1/5

মঙ্গল গোচর

Mongol Gochor

জ্যোতিষশাস্ত্রে মঙ্গলকে অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। গ্রহের সেনাপতি হিসেবেও বিবেচনা করা হয় মঙ্গলকে। এই মঙ্গল বুধের রাশিতে আসছে চলেছে ১৩ মার্চ।  

2/5

কর্কট রাশিতে মঙ্গলের প্রভাব

Cancer Zodiac

অযাচিত চাপ আপনার জীবনে প্রবেশ করতে পারে। বিবাহিত জীবনেও অসন্তুষ্ট থাকবেন। স্বাস্থ্যের যথেষ্ট অবনতি হতে পারে। গাড়ি চালানোর সময় আপনাকে বিশেষভাবে সতর্ক থাকতে হবে। আঘাতের সম্ভাবনা রয়েছে। কোনও নতুন কাজ করার পরিকল্পনা করলে তা ১২ মার্চের আগে সম্পন্ন করুন। কার্য সিদ্ধি হবে।

3/5

ধনু রাশিতে মঙ্গলের প্রভাব

Sagittarius Zodiac

আপনার প্রেমের সম্পর্ক এবং বিবাহিত জীবনে বিরূপ প্রভাব ফেলবে। আপনার সঙ্গী খুব আক্রমণাত্মক আচরণ করতে পারে এবং এর কারণে আপনার জীবনে অনেক উত্থান-পতন হতে পারে। আপনার স্ত্রীর স্বাস্থ্যের অবনতির কারণে আপনি খুব বিরক্ত হবেন। কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে ধনু রাশির জাতকদের।

4/5

বৃষ রাশিতে মঙ্গলের প্রভাব

Taurus Zodiac

আপনার রাশির সপ্তমে থেকে চতুর্থ অর্থাৎ কেরিয়ার স্থানে দৃষ্টি দিচ্ছে মঙ্গল। আবার অষ্টম দৃষ্টিতে অর্থ স্থানে নজর রেখেছেন। তাই এ সময়ে মান-সম্মান ও প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে বৃষ রাশির জাতকদের। তবে এই সময়ে আপনার কথাবার্তায় সংযম রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। পারিবারিক বিষয় এবং প্রেমের ক্ষেত্রেও এই সময়টি ভালো নয়। যাইহোক, আপনি আপনার সন্তানদের এবং তাদের পড়াশোনা সম্পর্কে খুব ইতিবাচক হবেন। আপনার আচরণে হঠাৎ উগ্রতা বৃদ্ধি হতে পারে।

5/5

মিথুন রাশিতে মঙ্গলের প্রাব

Gemini Zodiac

মঙ্গল ৬৯ দিন ধরে যে কোনও রাশিতে থাকে। এমন পরিস্থিতিতে মিথুন রাশিতে নবম পঞ্চম যোগ তৈরি হচ্ছে। এই সময়ে সূর্য এবং গুরুও তাদের রাশি পরিবর্তন করতে চলেছে। মঙ্গলের এই গোচর মিথুন রাশির জন্য প্রতিকূল পরিস্থিতি তৈরি করবে বলে মনে করা হচ্ছে। এই সময়ে আপনার পেশাগত জীবনে হঠাৎ কিছু পরিবর্তন আসতে পারে। যা আপনার জন্য হিতকর হবে না।