Arijit Singh Birthday: বলিউডে সলমানের বিরাগভাজন, অরিজিৎকে দিয়ে গান গাইয়েও রিলিজ করেননি বনশালী...

Arjit Singh: মঙ্গলবার ৩৫-এ পা দিলেন সংগীতশিল্পী অরিজিৎ সিং। শিখ ধর্মাবলম্বী পাঞ্জাবী হলেও তিনি মনে প্রাণে স্বভাবে বাঙালি। তাঁর সহজ সরল জীবন যাপনের কথা সকলেরই জানা। তবে সেই জীবনে রয়েছে বেশ কিছু বিতর্কও। ফেম গুরুকুল রিয়ালিটি শোয়ে অংশগ্রহণ করেছিলেন অরিজিৎ, সেই শোয়ে সেরার শিরোপা না পেলেও বর্তমানে এই প্রজন্মের সেরা শিল্পী তিনিই।

| Apr 25, 2023, 14:40 PM IST
1/6

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফেম গুরুকুল থেকে শুরু করে আশিকী ২-এর গান কিঁউকি তুম হি হো, এর মাঝে অনেক স্ট্রাগল করতে হয়েছে অরিজিৎকে।  

2/6

সঞ্জয় লীলা বনশালীর ছবি সাওয়ারিয়ার ইউ শবনামি গানটি অরিজিৎকে দিয়ে প্রথমে গাইয়েছিলেন সংগীত পরিচালক। কিন্তু সেই গান তিনি ছবিতে ব্যবহার করেননি। অন্য এক গায়কের গান শোনা গিয়েছিল ছবিতে।  

3/6

এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অরিজিৎ খুব স্বাভাবিকভাবেই মজা করেন সলমান খানের সঙ্গে। কিন্তু সেই কথোপকথন থেকে আঁতে ঘা লাগে সলমানের। অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সলমানের ডাকের কিছুটা পরে মঞ্চে পৌঁছান অরিজিৎ। পরনে ক্যাজুয়াল সাধারণ পোশাক, চুল এলোমেলো, মুখে ক্লান্তির ছাপ।  

4/6

অরিজিৎকে দেখে সলমান বলেন, ‘তুমি ঘুমাচ্ছিলে?’ অরিজিৎ বলেন, ‘আপনারা এমন অনুষ্ঠান করছেন যে ঘুম পেয়ে গেছে’। অরিজিতের এই কথাতেই চটেছিলেন সলমান।  

5/6

শোনা যায়, সুলতানের জন্য অরিজিতের গান বাতিল করেন সলমান। এমনকী তাঁর কোনও ছবিতেই আর গান গাইতে দেখা যায়নি অরিজিৎকে। কিন্তু তাতে আক্ষরিক অর্থে কিছু যায় আসে না অরিজিতের। কারণ শাহরুখ থেকে রণবীর বলিউডের প্রথম সারির সব অভিনেতার লিপে গান গেয়েছেন অরিজিৎ।  

6/6

অনেকেই ফিরিয়ে দিয়েছেন অরিজিৎকে কিন্তু তিনি নিজের কন্ঠের জোরেই জায়গা করে নিয়েছেন বলিউডে। সম্প্রতি স্পটিফাইয়ে রেকর্ড গড়েছেন শিল্পী। তাঁর গান কেসারিয়া সেই প্ল্যাটফর্মে সবচেয়ে বেশি ঘণ্টা শুনেছেন শ্রোতারা। অরিজিৎ আরও এগিয়ে চলুন, জন্মদিনে জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে রইল একরাশ শুভেচ্ছা।