Giorgia Andriani: হটনেসে প্রাক্তন স্ত্রীকে গুনে গুনে গোল দিচ্ছেন এই অভিনেতার বর্তমান প্রেমিকা, দেখে নিন ছবি...

জর্জিয়া আন্দ্রিয়ানির সাম্প্রতিক ফটোগুলি ভক্তদের মন্ত্রমুগ্ধ করছে।

Jan 10, 2023, 11:41 AM IST

Giorgia Andriani Hot Look: আরবাজ খানের (Arbaaz Khan) বান্ধবী জর্জিয়া আন্দ্রিয়ানি (Giorgia Andriani) এমন পোশাক পরে ক্যামেরার সামনে আসেন যে ইন্টারনেটের তাপমাত্রা দ্রুত বেড়ে যায়। অনেক সময় জর্জিয়ার ছবি এতটাই বোল্ড হয় যে সবার সামনে ক্লিক করার আগে ভক্তদেরকে একশোবার ভাবতে হয়। তবে এটা নিশ্চিত যে আজকাল জর্জিয়া উর্ফি জাভেদকেও সাহসি পোজে হারিয়ে দিচ্ছেন। 

1/5

সাহসী অবতার

সাহসী অবতার

এবার জর্জিয়া (Giorgia Andriani) ক্যামেরার সামনে নিয়ে এসেছেন তার সাহসী অবতার। তবে অনেক ছবিতেই চুল দিয়ে মুখ লুকিয়ে থাকতে দেখা গেছে অভিনেত্রীকে। বিশেষ বিষয় হল অভিনেত্রী একসঙ্গে অনেক ছবি শেয়ার করেছেন।

2/5

নেশা ধরানো চোখ

নেশা ধরানো চোখ

আরবাজ খানের বিদেশি বান্ধবী জর্জিয়া এবার ক্যামেরার সামনে বিকিনি পরে এসেছেন। তবে অনেক ছবিতে জর্জিয়ার নেশা ধরানো চোখ দেখা গিয়েছে। ছবি দেখে সহজেই বলছেন জর্জিয়া খুবই সাহসী।

3/5

ছবি তুললেন নিজেই

ছবি তুললেন নিজেই

এখন জর্জিয়া আন্দ্রিয়ানির এই ছবিটি দেখুন। এতে, অভিনেত্রী আয়নার সামনে নিজেই এমন একটি ছবি তুলেছেন যেখানে তাঁর পিঠের অংশটি ফ্লন্ট করছেন।

4/5

ভক্তদের হৃদয়ে দোলা

ভক্তদের হৃদয়ে দোলা

জর্জিয়া ক্যামেরার সামনে এই ছবিগুলি শেয়ার করার পরেই ভক্তদের হৃদয়ে উত্তেজনা সৃষ্টি করেছেন। ইনস্টাগ্রামের কমেন্ট সেকশনে ফায়ার আইকন শেয়ার করা শুরু করেন ভক্তরা।

5/5

কিলার পোজ

কিলার পোজ

এই প্রথমবার নয় যে জর্জিয়া এমন ছবি শেয়ার করেছেন। এর আগেও ক্যামেরার সামনে হট পোজ দিয়ে নিজের স্টাইল ছড়িয়েছেন এই অভিনেত্রী। আরবাজ এবং জর্জিয়ার বয়সের ব্যবধান অনেক। এই সত্ত্বেও জর্জিয়া এবং আরবাজের মধ্যে অসাধারণ রসায়ন রয়েছে।