৩৩ এ পা, জন্মদিনে ফাঁস অনুষ্কার বিরাট-প্রেমের গোপন তথ্য

May 01, 2021, 18:43 PM IST
1/7

নিজস্ব প্রতিবেদন: পয়লা মে তে ৩৩ এ পা দিলেন বলিউডের অন্যতম প্রথম সারির অভিনেত্রী অনুষ্কা শর্মা। শুধু অভিনেত্রী অবশ্য নন, এর বাইরেও তাঁর বিরাট পরিচয়। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সহধর্মিনী তিনি।

2/7

আলাদা নামে নয়। কাজের মাঝেও চুটিয়ে দাম্পত্য পালনে এই দম্পতির জুড়ি মেলা ভার। নেটিজেনদের কাছে তাই বিরুস্কাই বেশি পরিচিত। সম্প্রতি তাঁদের মাঝে নতুন অতিথি এসে হাজির হয়েছেন। মেয়ে ভামিকার হওয়ার পর মেয়ের সঙ্গে এই প্রথম জন্মদিন উদযাপন করলেন বিরাট জায়া।

3/7

বলিউডের রিলেশন ছেড়ে কেন ক্রীড়াজগতে গাঁটছড়া বাঁধলেন অভিনেত্রী? জন্মদিনে ফাঁস হল সেই রহস্য।

4/7

২০১৩ সাল তখন ভারতীয় ক্রিকেট টিমের অন্যতম উঠতি তারকা বিরাট কোহলি। পাশাপাশি ভারতীয় ক্রিকেট দলের সহ-অধিনায়ক হিসেবেও ততদিনে মনোনীত হয়ে গেছেন বিরাট। বলিউডেও দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন অনুষ্কা শর্মা। এরকম সময়েই একটি জনপ্রিয় শ্যাম্পু ব্র্যান্ডের বিজ্ঞাপন শ্যুটের জন্য ডাক পড়ে বিরাট-অনুষ্কার।

5/7

হিল জুতোয় লম্বা অনুস্কা ছাপিয়ে গিয়েছিলেন বিরাটকে। ড্যামেজ কন্ট্রোলে বিরাট অবশ্য মজা করে বলেছিলেন, 'বাড়িতে কি এর থেকে বড় হিলের জুতো ছিল না?'। অপরিচিত সহ-অভিনেতার থেকে এই মজা নিতে পারেননি অনুস্কা। বিরক্তি প্রকাশ করেছিলেন।

6/7

এরপর অবশ্য বিরাট কেমন মানুষ তা বুঝেছিলেন অনুষ্কা। এমনকী বাড়ির গৃহপ্রবেশের অনুষ্ঠানেও নিমন্ত্রণ করেছিলেন। বিরাটও এসেছিলেন। পাল্টা বিরাটের ভালো লাগতে শুরু করে অনুষ্কাকে।

7/7

অবশেষে ২০১৭ সালে সাতপাঁকে বাঁধা পড়েন বিরাট-অনুষ্কা। যেকোনও পরিস্থিতিতে একে অপরের তাঁদের পাশে থাকা নেটদুনিয়ায় আলাদাই ফ্যানবেস গড়েছে।