মনমর্জিয়ার প্রিমিয়ারে প্রাক্তন স্ত্রীর সঙ্গে দেখা, তারপর এটাই করলেন অনুরাগ

Sep 08, 2018, 21:07 PM IST
1/10

শুক্রবার মুক্তি পেয়েছে অনুরাগ কাশ্যপ পরিচালিত ছবি মনমর্জিয়া। যে ছবিতে অভিনয় করেছেন অভিষেক বচ্চন, তাপসী পন্নু, ভিকি কুশলের মতো অভিনেতা, অভিনেত্রীরা।

2/10

সম্প্রতি মুম্বইয়ে হয়ে গেল 'মনমর্জিয়া' ছবির বিশেষ স্ক্রিনিং।

3/10

আর পরিচালক অনুরাগ কাশ্যপের এই ছবির বিশেষ প্রদর্শনের হাজির ছিলেন তাঁর প্রাক্তন স্ত্রী কল্কি কোয়েচলিন।

4/10

মনমর্জিয়ার বিশেষ প্রদর্শনে উপস্থিত প্রাক্তন স্ত্রী কল্কিকে দেখে হঠাৎ তাঁকে জড়িয়ে ধরলেন পরিচালক অনুরাগ কশ্যপ। বেশ বোঝা গেল বিবাহ-বিচ্ছেদ হলেও প্রাক্তন স্ত্রীর সঙ্গে সম্পর্ক এখনও ভালো অনুরাগের।

5/10

অনুরাগের সঙ্গে কল্কির আলাপ হয় ২০০৮এ যখন তিনি  'দেব-ডি' নামে একটি ছবির পরিচালনা করছিলেন। যদিও সেসময় অনুরাগ আরতি বাজাজের সঙ্গে বিবাহিত জীবন কাটাচ্ছিলেন। 

6/10

কাল্কির সঙ্গে সম্পর্কে জড়ানোর পর ২০০৯ এ আরতি বাজাজের সঙ্গে বিবাহ-বিচ্ছেদ হয় অনুরাগের। আরতি ও অনুরাগের একটি মেয়েও রয়েছে।

7/10

২০০৯ থেকে ২০১১ সাল পর্যন্ত লিভ ইন করার পর কল্কি কোয়েচলিনের সঙ্গে বিয়ে হয় অনুরাগ কশ্যপের। ২০১৫ সালে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। 

8/10

শোনা যায় অনুরাগ নাকি নতুন সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েন, আর সেসময় হুমা কুরেশির সঙ্গে তাঁর সম্পর্কে জড়ানোর খবর ছড়িয়েছিল। যদিও তা নেহাতই গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন অনুরাগ। তবে অনুরাগ ও কল্কির মধ্যে সমস্যা হয়ত রয়েই গিয়েছিল। সেসময় এক সাক্ষাৎকারে কল্কি বলেছিলেন অনুরাগ অকারণে ছোট ছোট ঘটনায় অশান্তি শুরু করেছেন। বাইরের লোকের কথায় প্রভাবিক হচ্ছেন, আর এর পরেই অনুরাগ ও কল্কির বিয়ে ভেঙে যায়। 

9/10

বর্তমান শুভ্র শেট্টির সঙ্গে অনুরাগ প্রেম করছেন বলেও বলিউডে গুঞ্জন শুরু হয়েছে। 

10/10

এদিন মনমর্জিয়ার বিশেষ স্ক্রিনিংয়ে অবশ্য হাজির ছিলেন হুমা কুরেশি ও তাঁর ভাই সাকিব সালেম।