Ankush-র সঙ্গে একান্তে Maldives-এ লাস্যময়ী Oindrila

Mar 26, 2021, 14:00 PM IST
1/10

পরনে লাল বিকিনি, সঙ্গে কালো খোলামেলা টপ, মালদ্বীপের সৈকতে ধূসর বালিয়াড়িতে এভাবেই একান্তে ধরা দিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন।  

2/10

অঙ্কুশের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন, সেখান থেকেই ইনস্টাগ্রামে বেশকিছু ছবি পোস্ট করেছেন ঐন্দ্রিলা। সূর্যাস্তের মুহূর্তে সমুদ্র সৈকতের সৌন্দর্য উপভোগে ব্যস্ত অভিনেত্রী। 

3/10

সৈকতের বালি পায়ে মেখে দোলনায় চড়ার মজাই আলাদা। এই ছবি পোস্ট করে ঐন্দ্রিলার ক্যাপশান, ''কখনও অন্য এক জগত, আলাদা শহর, যেখানে কেউ চেনে না, ভালো লাগে''।

4/10

এই ছবি পোস্ট করে ঐন্দ্রিলা ক্যাপশানে বেড়াতে যাওয়ার অর্থকে তুলে ধরেছেন। লিখেছেন, ''আমরা জীবন থেকে পালিয়ে থেকে ভ্রমণ করি না, আমরা ভ্রমণ করি জীবন যাতে আমাদের থেকে পালিয়ে না যায়। ''

5/10

মালদ্বীপে পৌঁছে প্রথমদিনই এই ছবিটি পোস্ট করেছিলেন টেলিভিশনের 'মহুল'। টেলিধারাবাহিক 'ফাগুন বউ'-এর দৌলতে ঐন্দ্রিলাকে এই নামেই চেনে তাঁর বেশিরভাগ অনুরাগী। 

6/10

ঐন্দ্রিলার সঙ্গে মালদ্বীপে গিয়েছেন অঙ্কুশ। সৈকতে সেলফি তুলে অঙ্কুশ লিখেছেন, যখন আপনি ভাবেন ১০০০ রকম পোজ দিয়ে ছবি তুলবেন, তবে শেষপর্যন্ত সৈকতে তোলা সেলফি পোস্ট করেই খান্ত হতে হয়। 

7/10

সাঁতার জানেন না অঙ্কুশ, তাই জলে ঝাঁপ দেওয়ার উপায় যে নেই অগত্যা সমুদ্রের সামনে দাঁড়িয়ে, পোজ দিয়ে ছবি তুলেই খান্ত হতে হয়। 

8/10

মালদ্বীপের সৈকতে স্কুবা ডাইভিংয়ের আগে ডাইভিং ইনস্ট্রাক্টরের সঙ্গে পোজ অঙ্কুশ-ঐন্দ্রিলার। 

9/10

অঙ্কুশের ইনস্টাগ্রাম পোস্ট থেকে অনুমান গত সোমবারই মালদ্বীপে উড়ে গিয়েছেন তাঁরা। 

10/10

অঙ্কুশ-ঐন্দ্রিলা অবশ্য মাঝে মধ্যেই ছুটি পেলে বেড়াতে চলে যান, গত জানুয়ারিতেই গিয়েছিলেন হিমচলপ্রদেশ, আর এবার গরমের ছুটিতে অঙ্কুশ-ঐন্দ্রিলার গন্তব্য মালদ্বীপ।