Anant Ambani Wedding: অনন্ত-রাধিকার বিয়ের আগে গণবিবাহ, ১০০ দম্পতিকে সোনা-রুপো-উপহারে মুড়ে দিলেন মুকেশ-নীতা...

Mass wedding by Ambani: ১২ জুলাই বিয়ে করবেন মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও এনকোর হেলথকেয়ারের সিইও বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্ট। মঙ্গলবার অনন্ত ও রাধিকার প্রাক-বিবাহ উদযাপনের অংশ হিসাবে সমাজের দরিদ্র শ্রেণীর যুবক-যুবতীর গণবিবাহের আয়োজন করলেন নীতা ও মুকেশ আম্বানি। ১০০ দম্পতিকে উপহারে মুড়ে দিল আম্বানি পরিবার।

| Jul 02, 2024, 21:05 PM IST
1/5

গণবিবাহ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১২ জুলাই বিয়ে করবেন আর ১৩ জুলাই শুভ আশীর্বাদ, শেষদিন তথা ১৪ জুলাই থাকবে মঙ্গল উৎসব, যা আদতে ওয়েডিং রিসেপশন। তিনদিন ব্যাপী চলবে বিয়ের পর্ব। তার আগে অনন্ত ও রাধিকার প্রাক-বিবাহ উদযাপনের অংশ হিসাবে সমাজের দরিদ্র শ্রেণীর যুবক-যুবতীর গণবিবাহের আয়োজন করলেন নীতা ও মুকেশ আম্বানি। এদিন একই ছাদের তলায় সাত পাকে বাঁধা পড়লেন ১০০ দম্পতি।   

2/5

গণবিবাহ

২ জুলাই বিকেল সাড়ে চারটে থেকে এই বিবাহ আসর বসেছিল পালগড়ের স্বামী বিবেকানন্দ বিদ্যামন্দিরে। বিয়ের মন্ডপে হাজির ছিলেন মুকেশ আম্বানি, নীতা আম্বানি ও তাঁদের বড় ছেলে আকাশ আম্বানি ও তাঁর স্ত্রী শ্লোকা মেহেতা।   

3/5

গণবিবাহ

প্রতি বর কনেকে আম্বানিদের তরফ থেকে উপহার হিসেবে দেওয়া হয় সোনার মঙ্গলসূত্র, আংটি ও নাকছাবি। এছাড়াও রুপোর আঙট ও নুপূর। এছাড়া প্রতিটি কনেকে স্ত্রীধন হিসাবে দেওয়া হয় ১ লক্ষ ১ টাকার চেক।   

4/5

গণবিবাহ

প্রতি দম্পতিকে এক বছরের জন্য দেওয়া হয়েছে মুদি সামগ্রী ও ৩৬ রকমের নিত্যপ্রয়োজনীয় জিনিস, যার মধ্যে রয়েছে বাসনপত্র, গ্যাস স্টোভ, মিক্সার, ফ্যান, বিছানা, বালিশ। বর কনের পরিবার সহ প্রায় ৮০০ জন যোগদান করে এই বিয়েতে।   

5/5

গণবিবাহ

অতিথিদের সকলের জন্য আয়োজন করা হয় একটি গ্র্যান্ড ডিনারের। এছাড়াও আয়োজন করা হয় ঐতিহ্যবাহী তরপা নাচের, যা ওয়ারলি সম্প্রদায়ের মানুষদের নাচ। সবমিলিয়ে গ্র্যান্ড বিয়ের আগে জমজমাট ছিল গনবিবাহের আসর।