Alia Bhatt: আলিয়া-কঙ্কনা থেকে নীনা-সারিকা, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন বলিউডের একাধিক অভিনেত্রী

Alia Bhatt: আলিয়া একা নন, বিয়ের আগে অনেক অভিনেত্রীই অন্তঃসত্ত্বা হয়েছেন। সেই তালিকায় যেমন আছেন নীনা গুপ্তা তেমনই রয়েছে দিয়া মির্জাস নেহা ধুপিয়ার মতো তারকারা...

Nov 06, 2022, 20:38 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার ৬ নভেম্বর কন্যা সন্তানের জন্ম দেন নায়িকা। হিসাব থেকে পরিষ্কার যে বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। তবে আলিয়া একা নন, বিয়ের আগে অনেক অভিনেত্রীই অন্তঃসত্ত্বা হয়েছেন। কেউ কেউ আবার সন্তান প্রসবের পরেই বিয়ের আসরে বসেছে।

1/6

আলিয়া

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন আলিয়া ভাট। এই গুঞ্জন অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল। এপ্রিলের ১৪ তারিখ বিয়ে করেন আলিয়া ও রণবীর। বিয়ের দুমাসের মাথায় প্রেগন্যান্সির খবর জানান আলিয়া। রবিবার কন্যা সন্তানের জন্ম দেন নায়িকা।  

2/6

সারিকা

কমল হাসান ও সারিকার প্রেমকাহিনি সকলেরই জানা। বিয়ের আগেই প্রথম সন্তান শ্রুতির জন্ম দেন সারিকা। শ্রুতির জন্মের প্রায় দুবছর পর বিয়ে করেন তাঁরা।  

3/6

নীনা গুপ্তা

বিয়ে না করেই সন্তানের মা হয়েছেন অভিনেত্রী নীনা গুপ্তা। ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে সম্পর্কে ছিলেন নীনা। তাঁদেরই সন্তান মাসাবা।  

4/6

কঙ্কনা সেনশর্মা

২০১০ সালের সেপ্টেম্বরে রণবীর শোরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন কঙ্কনা সেনশর্মা। এরপরেই ২০১১ সালের মার্চে ছেলের জন্ম দেন অভিনেত্রী।  

5/6

নেহা ধুপিয়া

নেহা ধুপিয়া। ২০১৮ সালের মে মাসে অঙ্গদ বেদীকে বিয়ে করেন নেহা ধুপিয়া। বিয়ের সময় তিন মাসের সন্তানসম্ভবা ছিলেন নায়িকা।  

6/6

দিয়া মির্জা

এই তালিকায় অন্য নাম দিয়া মির্জা। ২০২১ সালে বৈভব রেখিকে বিয়ে করেন দিয়া। বিয়ের একমাসের মাথায় প্রেগন্যান্সির কথা সামনে আনেন অভিনেত্রী।