Singham Again | Ajay Devgan: হিংস্র চোখ, সিংহের তেজ! বাজিরাও সিংঘমের প্রথম লুকে অজয়

Singham Again: সিংঘমের হাত ধরে বলিউডে প্রথম কপ ইউনিভার্স তৈরি করেছেন পরিচালক রোহিত শেট্টি। তারপর তা থেকে তৈরি হয়েছে সিম্বা, সূর্যবংশীর মতো ছবি। যেখানে পুলিসের চরিত্রে দেখা গিয়েছে অজয় দেবগণ, রণবীর সিং, অক্ষয় কুমারের মত সুপারস্টারদের। ফের বাজিরাও সিংঘম ওরফে অজয় দেবগন আসছেন ঝড় তুলতে। 'সিংহম এগেইন'-এ অভিনেতার প্রথম লুক প্রকাশ্যে এল।  

Nov 21, 2023, 17:04 PM IST
1/7

অজয় দেবগন

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আবার পর্দায় বাজিরাও সিংঘমের ভূমিকায় অজয় দেবগন। ছবিটির শুটিং ইতিমধ্যেই চলছে। মঙ্গলবার পরিচালক রোহিত শেট্টি ইনস্টাগ্রামে সিংঘমের চরিত্রে দেবগনের প্রথম লুক শেয়ার করেন।   

2/7

অজয় দেবগন

ছবি শেয়ারের সঙ্গে পরিচালক ক্যাপশনে লেখেন, 'সিংহ আতঙ্ক ছড়ায়, আর আহত সিংহ ঝড় তছনছ করে দেবে।' এদিকে, অজয় ​​দেবগন লেখেন, "তিনি পরাক্রমশালী, তিনি ভয়ংকর, তিনি শক্তি, সিংঘম আবার গর্জন করবে!'  

3/7

করিনা কাপুর

'সিংহম এগেইন'-এ ফের দেখা যাবে অভনি সিংঘমের চরিত্রে দেখা যাবে করিনা কাপুরকে। কয়েক সপ্তাহ আগেই অভিনেত্রীর ফার্স্ট লুকের পোস্টার প্রকাশ্যে আসে।  

4/7

দীপিকা পাডুকোন

রোহিতের কপ ইউনিভার্সে এই প্রথম মুখ্য ভূমিকায় কোনও মহিলা পুলিসকে দেখা যাবে। তিনি হলেন শক্তি সিংঘম ওরফে দীপিকা পাডুকোন।   

5/7

টাইগার শ্রফ

টাইগার শ্রফও এবার যোগ দিচ্ছেন কপ ইউনিভার্সে। তিনি এসিপি সত্যের চরিত্রে অভিনয় করবেন।  

6/7

অক্ষয় কুমার

সূর্যবংশী চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমার। কিছু সপ্তাহ আগেই তাঁর একটি ঝলক সামনে নিয়ে আসেন পরিচালক। হাতে বন্দুক এবং হেলিকপ্টার থেকে ঝাঁপ দিচ্ছেন অক্ষয়।   

7/7

রণবীর সিং

সিম্বা চরিত্রে রণবীর সিংকেও দেখা যাবে এই ছবিতে। সূত্রের খবর, অর্জুন কাপুরকে এই ছবিতে খল চরিত্রে দেখা যেতে পারে।