Malavika Mohanan: বিকিনিতে ঠিক যেন মৎসকন্যা; নেটপাড়ায় ঝড় তুললেন দক্ষিণী অভিনেত্রী

Mar 06, 2023, 19:58 PM IST
1/5

ফটোশ্যুটে মালবিকা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নেটপাড়ায় উত্তাপ ছড়াচ্ছেন দক্ষিণী সিনেমার অভিনেত্রী মালবিকা মহানন। তাঁর চাবুক ফিগারের সৌন্দর্য ঘায়েল করছে তার অনুরাগীদের। সুইমিংপুলের নীল জলে আগুন ধরিয়ে দিয়েছেন তিনি। দক্ষিণী সিনেমার এই সুন্দরী নায়িকা সম্প্রতি সুইমিংপুলের ফটোশুটের ছবি পোস্ট করেছেন। মুহূর্তেই ভাইরাল সেই ছবি।  

2/5

ফটোশ্যুটে মালবিকা

সুইমিংপুলের মধ্যে নীল জলে ফুটে উঠেছে তার লাল-সাদা প্রিন্টেন্ড বিকিনি। লাস্যময়ী শরীরী আবেদনে কাবু তাঁর ভক্তকুল। ঠিক যেন মৎস্যকন্যা জলের ভেতর সাঁতার কাটছে! জলের ভেতর সাঁতারের সেই ছবি ক্রমশ পারদ চড়াচ্ছে নেটপাড়ায়।  

3/5

ফটোশ্যুটে মালবিকা

ত্রিশের কোঠায় বয়স হলেও তাঁর পেলব ত্বকে এখনও বয়সের ছাপ পড়েনি। ২৯ বছর বয়সী এই অভিনেত্রীর ফিটনেসের রহস্য কী জানতে আগ্রহী তাঁর ফ্যানেরা।  

4/5

ফটোশ্যুটে মালবিকা

আর কদিন পরেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে তাঁর এই বছরের নতুন ছবি ক্রিস্টি। এটি একটি রোম্যানটিক মালয়লম ছবি। ছবিতে মালবিকার বিপরীতে অভিনয় করেছেন ম্যাথু থমাস। জনপ্রিয় একটি ওটিটি প্ল্যাটফর্মে ১০ই মার্চ পেতে চলেছে তাঁর অভিনীত ক্রিস্টি।  

5/5

ফটোশ্যুটে মালবিকা

মালবিকা বর্তমানে হয়ে উঠেছেন ইন্টারনেট সেনসেশন। মালয়লম ছবির পাশাপাশি বলিউডেও ডেবিউ করে ফেলেছেন তিনি। বিভিন্ন লুকের ছবি তিনি ফ্যানেদের সঙ্গে শেয়ার করে নেন হামেশাই।