কবীরই তাঁর জীবনের 'সূর্যের আলো', ছেলের নতুন ছবি প্রকাশ্যে আনলেন কোয়েল

Nov 19, 2020, 14:37 PM IST
1/5

ছেলের নতুন ছবি প্রকাশ্যে আনলেন কোয়েল মল্লিক। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছেলের ছবি প্রকাশ করেন টলিউডের প্রথম সারির অভিনেত্রী। যেখানে মায়ের কোলে চড়ে হাসি মুখে পোজ দিতে দেখা যায় ছোট্ট কবীরকে।

2/5

বৃহস্পতিবার দ্বিতীয়বারের জন্য ছেলের ছবি প্রকাশ্যে আনেন কোয়েল মল্লিক। হলুদ রঙের জামা পড়ে কবীরের ছবি যখন প্রকাশ্যে আসে,তখন যেন অভিনেত্রীর অনুরাগীরা খুশি হয়ে যান। ছেলের সঙ্গে কোয়েলকে দেখে অভিনেত্রীর ভক্তরা তাঁদের ভালবাসায় ভরিয়ে দেন। অনুরাগীদের পাশাপাশি শুভশ্রী, ঐন্দ্রিলা সেনরাও ভালবাসা জানান কোয়েল-কবীরকে 

3/5

ছেলের জন্মের পর প্রথমে কোয়েল প্রকাশ্যে আনেননি একরত্তির ছবি। কোয়েল জানান, পুজোর সময় ছেলের নাম জানিয়ে ছবি প্রকাশ্যে আনবেন। সেই অনুযায়ী দুর্গা পুজোর অষ্টমীতেই ছেলের নাম প্রকাশ করেন কোয়েল মল্লিক এবং নিসপাল সিং রানে 

4/5

ছেলের জন্মের পর কয়েক মাসের মধ্যেই কোভিডে আক্রান্ত হন কোয়েল মল্লিক এবং নিসপাল সিং রানে। অভিনেত্রী নিজে ট্যুইট করে সেই খবর প্রকাশ করেন। যদিও কোয়েল, নিসপাল দুজনেই করোনায় আক্রান্ত হলেও, সুস্থ ছিল অভিনেত্রীর ছেলে। 

5/5

প্রসঙ্গত, কোয়েল মল্লিক, নিসপাল সিং রানের পাশাপাশি ওই সময় রঞ্জিত মল্লিক এবং দীপা মল্লিকও করোনায় আক্রান্ত হন। যদিও প্রত্যেকে সুস্থ বর্তমানে। করোনা সঙ্গে যুদ্ধে জয়ী হলেও, কোভিড আবহে চলতি বছর মল্লিক বাড়ির পুজোয় অতিথিদের প্রবেশ ছিল নিষিদ্ধ।