Nusrat Jahan in Rathyatra: ‘ধর্মের উপর ভালোবাসা’ বসিরহাটে রথের রশি টেনে বার্তা নুসরতের...

Nussrat Jahan at Iskcon:  বসিরহাটে উল্টো রথের দড়ি টেনে রথের সামনে রাস্তায় ঝাড়ু দিয়ে শান্তির বার্তা দিলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। রথের দিন মুখ্যমন্ত্রীর সঙ্গে কলকাতার ইস্কনে গিয়েছিলেন নুসরত। আজ তাঁকে দেখা গেল বসিরহাটের ইস্কনে।

| Jun 28, 2023, 20:41 PM IST
1/8

উল্টোরথে নুসরত

বিমল বসু:  রথের দড়ি টেনে উল্টোরথের শুভ সূচনা করলেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান ।  

2/8

উল্টোরথে নুসরত

বুধবার বিকালে বসিরহাটের হরিশপুর এলাকায় টাকি রোডের পাশে ইস্কনের রথে পৌঁছান বসিরহাটের সাংসদ।  

3/8

উল্টোরথে নুসরত

নুসরতের পাশাপাশি উপস্থিত ছিলেন বসিরহাটের বিধায়ক সপ্তর্ষি ব্যানার্জি, বসিরহাট পুরসভার চেয়ারম্যান অদিতি মিত্র সহ বিশিষ্ট ব্যক্তিরা।  

4/8

উল্টোরথে নুসরত

রথে আরতি করার পাশাপাশি রথের দড়ি টেনে উল্টোরথের শুভ সূচনা করেন উপস্থিত ব্যক্তিরা।  

5/8

উল্টোরথে নুসরত

বসিরহাটের সাংসদকে এদিন রথের দড়ি টানার পর রথের সামনে রাস্তা ঝাড়ু দিতেও দেখা যায়।  

6/8

উল্টোরথে নুসরত

সাংসদ নুসরত বলেন, ‘এটা আমার সৌভাগ্য যে রথের প্রথম দিন আমি আমার মুখ্যমন্ত্রী মাননীয়ার সঙ্গে রথ টানার সুযোগ পেয়েছিলাম। প্রত্যেক বছরই আমি ইস্কনে যাই। ইস্কনের সবাই আমায় ভালোবাসেন’।  

7/8

উল্টোরথে নুসরত

অভিনেত্রী সাংসদ আরও বলেন, ‘আমার দুঃসময়ে তাঁরা জগন্নাথের কাছে আমার জন্য আমার পরিবারের জন্য প্রার্থনা করেছেন। আমার পাশে থেকেছেন। আমিও বরাবরই জগন্নাথের কাছে সকলের জন্য প্রার্থনা করি। সবার ভালোর জন্য, সবার উন্নতির জন্য প্রার্থনা করি। সবাই যেন সুস্থ থাকেন’।  

8/8

উল্টোরথে নুসরত

‘এভাবেই যেন আমরা সবাই, জাত-ধর্ম ভুলে একত্রে ভগবান, উপরওয়ালা, ঈশ্বর, আল্লাহর আরাধনা করতে পারি। আমি মনে করি, ধর্মের উপর ভালোবাসা। সেই ভালোবাসার টানেই আমরা সবাই এক হতে পারি। একটা পরিবারের মতোই সব উৎসব সেলিব্রেট করতে পারি। আজ উল্টোরথে এখানে এসে জগন্নাথ-বলরাম-শুভদ্রার আরতি করে, আমি খুব খুশি’ জানান নুসরত।