যমজ সন্তান সাগর ও সমুদ্রের 'অন্নপ্রাশন'র ছবি শেয়ার করলেন সম্রাট ও ময়না

May 14, 2019, 15:39 PM IST
1/12

নিজের বাড়িতেই ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই দুই পুত্র সন্তানের অন্নপ্রাশনের আয়োজন করেন সম্রাট ও সমুদ্র। (ছবি সৌজন্য: সম্রাট ও ময়না মুখোপাধ্যায়ের ফেসবুক) 

2/12

সম্রাট ও সমুদ্রের যমজ সন্তানের মুখে ভাতের অনুষ্ঠানে হাজির ছিলেন ছোট পর্দার অনেক তারকাই। (ছবি সৌজন্য: সম্রাট ও ময়না মুখোপাধ্যায়ের ফেসবুক) 

3/12

অনুষ্ঠানে দেখা গেল সৈরিতী বন্দ্যোপাধ্যায়, অলিভিয়া সরকার, মানালি দে, সায়ন্তনী সেনগুপ্ত, দেবরাজ মুখোপাধ্যায়কে। (ছবি সৌজন্য: সম্রাট ও ময়না মুখোপাধ্যায়ের ফেসবুক) 

4/12

সকলের সঙ্গে পোজ দিয়ে ছবিও তুললেন সম্রাট ও ময়না।  (ছবি সৌজন্য: সম্রাট ও ময়না মুখোপাধ্যায়ের ফেসবুক) 

5/12

সাগর ও সমু্দ্রের অন্নপ্রাশন উপলক্ষে সাজিয়ে তোলা হয়েছিল অনুষ্ঠান স্থল। (ছবি সৌজন্য: সম্রাট ও ময়না মুখোপাধ্যায়ের ফেসবুক) 

6/12

গত বছর নভেম্বর মাসে সম্রাট ও ময়নার বাড়িতে আসে এই দুই নতুন অতিথি। (ছবি সৌজন্য: সম্রাট ও ময়না মুখোপাধ্যায়ের ফেসবুক) 

7/12

সম্প্রতি, যমজ সন্তান সাগর ও সমুদ্রর অন্নপ্রাশনের আয়োজন করেছিলেন অভিনেতা তথা মডেল সম্রাট মুখোপাধ্যায় ও অভিনেত্রী ময়না মুখোপাধ্যায়। (ছবি সৌজন্য: সম্রাট ও ময়না মুখোপাধ্যায়ের ফেসবুক) 

8/12

তবে জন্মের পর থেকে সম্রাট ও ময়নার দুই ছেলের কোনও ছবি প্রকাশ্যে আসতে দেওয়া হয়নি।  (ছবি সৌজন্য: সম্রাট ও ময়না মুখোপাধ্যায়ের ফেসবুক )

9/12

সাগর ও সমুদ্রের অন্নপ্রাশন উপলক্ষেই তাঁদের ছবি প্রথমবার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনা হয়।  (ছবি সৌজন্য: সম্রাট ও ময়না মুখোপাধ্যায়ের ফেসবুক) 

10/12

৬ মে ছিল সাগর ও সমুদ্রের অন্নপ্রাশনের অনুষ্ঠান। তবে সেলিব্রেশনের আয়োজন করা হয় গত রবিবার অর্থাৎ ১২ মে। (ছবি সৌজন্য: সম্রাট ও ময়না মুখোপাধ্যায়ের ফেসবুক) 

11/12

সাগর, সমুদ্রের অন্নপ্রাশনের অনুষ্ঠানে দেখা গেল মানালি দে-কে।  (ছবি সৌজন্য: সম্রাট ও ময়না মুখোপাধ্যায়ের ফেসবুক) 

12/12

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সম্রাট ও ময়নার পরিবারের সদস্যরা। (ছবি সৌজন্য: সম্রাট ও ময়না মুখোপাধ্যায়ের ফেসবুক)