সদ্য গাড়ি কিনেছেন, Oindrila Sen-কে বিয়ের আগে নতুন বাড়িও কিনে ফেললেন Ankush

Dec 19, 2020, 21:48 PM IST
1/6

ডিসেম্বরের শুরুর দিকেই নতুন গাড়ি কিনেছেন। গত ৯ ডিসেম্বর সেই ছবি পোস্ট করে নিজেই সুখবর জানিয়েছিলেন অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। 

2/6

নতুন কেনা গাড়ির ছবি পোস্ট করে অঙ্কুশ লেখেন, ''New member in the family ..  ''

3/6

এবার নতুন বাড়ি কিনে নতুন জীবন শুরু করার পথে হাঁটছেন অঙ্কুশ। নতুন অ্যাপার্টমেন্টের ছবি পোস্ট করে শনিবার অভিনেতা লেখেন, ''নতুন বাড়িতে প্রবেশ করতে চলেছি ... নতুন অভিজ্ঞতা .. নতুন অনুভূতি .. এবং অবশ্যই একটি নতুন জীবনের শুরু।''

4/6

কোথায় নতুন ফ্ল্যাট কিনেছেন অঙ্কুশ? এবিষয়ে অভিনেতাকে জিজ্ঞাসা করা হলে, অঙ্কুশ Zee ২৪ ঘণ্টা ডিজিটালকে জানান, এটি মুকুন্দপুরের কাছে Utalika Complex। তবে আমি এখনও ওখানে থাকা শুরু করিনি, জানুয়ারির ৭-৮ তারিখ হয়ত ওখানে যাব। এখানও কাজ চলছে, তাই দেখতে গিয়েছিলাম।'' 

5/6

টলিপাড়ার অন্দরে গুঞ্জন, নতুন বছরেই (2021) প্রেমিকা, অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে পারেন অঙ্কুশ। তার ইঙ্গিত অবশ্য অভিনেতা নিজেই কিছুদিন আগে দিয়েছিলেন। 

6/6

সম্প্রতি, অনির্বাণ ভট্টাচার্যকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে একটি টুইট করেন অঙ্কুশ। লেখেন,  ''শুভেচ্ছা বন্ধু, তোমাকে দেখে ঠিক করলাম আমিও সেরে ফেলি। শীঘ্রই তোমার দলে যোগ দিচ্ছি। তুমি তোমার মালতীকে নিয়ে সারা জীবন সুখে থেকো।'' আর এতেই অঙ্কুশের বিয়ের জল্পনা আরও বেশি করে ছড়িয়ে পড়ে।