'বব বিশ্বাস'-এর শ্যুটিংয়ে বিকে পাল অ্যাভিনিউতে অভিষেক বচ্চন

Dec 10, 2020, 14:53 PM IST
1/7

''নমস্কার, আমি বব বিশ্বাস বলছি, ১ মিনিট'', শান্ত স্বরে এই কথা বলার সঙ্গে সঙ্গে খুন করে ফেলত চরিত্রটি। শাশ্বত চট্টোপাধ্যায়ের দৌলতে 'বব বিশ্বাস' চরিত্রটি দর্শকদের মনে চিরকাল থেকে যাবে। তবে এবার নতুন 'বব বিশ্বাস'-এর ভূমিকায় দেখা যাবে অভিষেক বচ্চনকে।  

2/7

সম্প্রতি কলকাতা 'বব বিশ্বাস' ছবির শ্যুটিং করেছেন অভিষেক। কলকাতার বিকে পাল অ্যাভিনিউতে ছবির শ্যুটিংয়ের এই ছবি গুলি ভাইরাল হয়েছে। 

3/7

পরনে ফুল স্লিভ শার্ট, তার উপর সোয়েটার, সঙ্গে ক্যাজুয়াল প্যান্টে দেখা গেল অভিষেককে। নজর কাড়ল তাঁর চুলের স্টাইল। চুলটা একেবারেই পেতে আঁচড়ানো। 

4/7

'কহানি'র পরিচালক সুজয় ঘোষের মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষ 'বব বিশ্বাস'-এর পরিচালনা করছেন। এটাই দিয়ার ডেবিউ ছবি। অভিষেকের পাশাপাশি এই সিনেমায় দেখা যাবে চিত্রাঙ্গদা সিংকেও।  মূলত কলকাতার প্রেক্ষাপটে ছবিটি সাজানো হয়েছে বলে জানা যাচ্ছে।

5/7

এর আগে গত জানুয়ারি মাসে কলকাতায় 'বব বিশ্বাস'-এর শ্যুটিং হয়েছিল। তারপর করোনা আবহে বেশকিছুদিন ছবির কাজ বন্ধ ছিল। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই ফের শুরু হয়েছে ছবির কাজ।

6/7

 পরিচালক সুজয় ঘোষের পাশাপাশি এই সিনেমায় প্রযোজনা করছেন গৌরী খান। রয়েছেন প্রযোজক গৌরব ভর্মাও।

7/7

টানা ৪৩ দিন ছবির শ্যুটিং হওয়ার পর বুধবারই শেষ হয়েছে 'বব বিশ্বাস'-এর কাজ। এবার ছবির ডাবিং এক কাজ শুরু হবে বলে জানা যাচ্ছে।