লাইভ স্ট্রিমিংয়ে দুই স্ত্রীর সঙ্গে সেক্স, উপার্জন লক্ষ টাকা, গ্রেফতার যুবক

Oct 28, 2020, 23:03 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন: দুই স্ত্রীর সঙ্গে সঙ্গমকালে লাইভ স্ট্রিমিং! তা থেকে আসত লক্ষ লক্ষ টাকা। তবে শেষে পুলিসের হাত থেকে বাঁচতে পারল না ২৪ বছরের যুবক। মধ্যপ্রদেশের বিদিশা তাকে গ্রেফতার করেছে পুলিস। 

2/5

ওই ব্যক্তির প্রথম স্ত্রীর কোনও সমস্যা নেই। তবে আপত্তি করেন দ্বিতীয় স্ত্রী। তিনিই থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে পুলিস ওই যুবককে গ্রেফতার করেছে। 

3/5

জানা গিয়েছে, প্রথম স্ত্রীকে টাকার লোভ দেখিয়েছিল ওই যুবক। ডেটিং অ্যাপের মাধ্যমে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে আলাপ হয়েছিল। তিনি উত্তরপ্রদেশের বাসিন্দা। ধার্মিক প্রকৃতির। ৭ মাসের অন্তঃসত্ত্বা দ্বিতীয় স্ত্রী আর স্বামীর এমন কর্মকাণ্ড মেনে নিতে পারেননি। 

4/5

ধর্ষণ, অশ্লীল মেসেজ ছড়ানো ও ব্যক্তিগত গোপনীয়তা লঙ্ঘনের মামলা দায়ের করা হয়েছে ওই যুবকের বিরুদ্ধে। তাঁর কাছ থেকে ১২ লক্ষ টাকার গয়না, দামি ফোন উদ্ধার করেছে পুলিস। অভিযোগ স্বীকার করেছে সে। 

5/5

ওই যুবক দশম শ্রেণি পর্যন্ত পড়াশুনো করলেও প্রযুক্তির ব্যবহারে দক্ষ। লাইভ স্ট্রিমিংয়ে দুই স্ত্রীর সঙ্গে সেক্স করে সে আয় করত। প্রতিদিন তার আয় হতো  ৩ থেকে ৪ হাজার টাকা। পুলিস জানিয়েছে, মুখ দেখানো ও না-দেখানোর আলাদা টাকা লাগে।