Kudghat: কুঁদঘাটে জীবিত অবস্থায় বস্তাবন্দি করে খালে ফেলা হয় তরুণীকে!

Jul 24, 2024, 21:02 PM IST
1/7

রণয় তেওয়ারি: পরিচয় জানা যায়নি এখনও। তবে যখন বস্তাবন্দি করে খালে ফেলা হয়, তখনও প্রাণ ছিল দেহে! পুলিস সূত্রে খবর, মাথার পিছনে আঘাতের তিহ্ন থাকলেও, শরীরের আর কোনও  আঘাতের চিহ্ন নেই ওই যুবতীর। কুঁদঘাটকাণ্ডে চাঞ্চল্য়কর মোড়।  

2/7

 মঙ্গলবারের ঘটনা। কলকাতার রিজেন্ট পার্ক থানার শান্তিনগর এলাকার খাল থেকে উদ্ধার হয় এক তরুণীর বস্তাবন্দি দেহ।  

3/7

 ঘড়িতে তখন প্রায় দেড়টা। দুপুরে কুঁদঘাটের দিক থেকে খালে সাদা রংয়ের প্লাস্টিকে বস্তা ভেসে আসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। স্তার মুখটি সেলাই করা ছিল। 

4/7

সেই সেলাইয়ের একাংশ যখন খোলা হয়, তখন চুল বেরিয়ে আসে!  খবর দেওয়া হয় থানায়। ঘটনাস্থলে পৌঁছয় পুলিস ও বিপর্যয় মোকাবিলা দলও। খাল থেকে উদ্ধার করা হয় বস্তাবন্দি দেহ!

5/7

পুলিস সূত্রে খবর, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে জানা গিয়েছে, জলে ডুবেই মৃত্যু হয়েছে ওই তরুণীর। বস্তাবন্দি করে যখন খালে ফেলা হয়, তখনও জীবিতই ছিলেন তিনি। খালে ফেলার সময়ে বস্তাবন্দি অবস্থায় আঘাতে লাগে মাথায়। 

6/7

পুলিস সূত্রে আরও খবর, মহিলার হাতে দুটি ট্যাটু ছিল। একটি ঈগলের, আর একটিতে লেখা 'মুবারক'। শরীরের প্রচুর সিরিঞ্জের দাগ রয়েছে। ওই মহিলা কি ড্রাগ নিতেন? প্রাথমিকভাবে তেমনই ধারনা তদন্তকারীদের।  

7/7

দেহে পচন ধরে গিয়েছিল। ময়নাতদন্তে প্রাথমিক রিপোর্টে উল্লেখ, ৩-৪ আগেই মৃত্যু হয়েছে ওই তরুণীর। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিস।