Miss Universe Buenos Aires: বালাই ৬০! 'মিস ইউনিভার্সে'র মুকুট উঠল লাস্যময়ী আইনজীবীর মাথায়...

Miss Universe Buenos Aires: স্টেরিওটাইপ চিন্তাধারাকে চ্যালেঞ্জ করে মিস ইউনিভার্স বুয়েনস আইরেস খেতাব অর্জন করেছেন আলেহান্দ্রা। তিনিই বিশ্বের প্রথম মহিলা যিনি ৬০ বছর বয়সে কোনও সুন্দরী প্রতিযোগীতায় বিজয়ী হলেন।

Apr 27, 2024, 16:25 PM IST
1/6

আলেহান্দ্রা রড্রিগেজ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বয়স শুধুই সংখ্যা মাত্র। সেই কথায় সত্যি করে মিস ইউনিভার্স বুয়েনস আইরেস হলেন ৬০ বছরের এক মহিলা। তাঁর নাম আলেহান্দ্রা রড্রিগেজ। তিনি একজন আইনজীবীও।

2/6

আলেহান্দ্রা রড্রিগেজ

স্টেরিওটাইপ চিন্তাধারাকে চ্যালেঞ্জ করে মিস ইউনিভার্স বুয়েনস আইরেস খেতাব অর্জন করেছেন আলেহান্দ্রা। ৬০ বছর বয়স হওয়া সত্ত্বেও তিনি হেভিওয়েট মডেলদের কড়া টেক্কা দিতে পারবেন। 

3/6

আলেহান্দ্রা রড্রিগেজ

আলেহান্দ্রা রড্রিগেজ আর্জেন্টিনার বাসিন্দা। পেশায় তিনি একজন আইনজীবী এবং সাংবাদিক।  তিনিই বিশ্বের প্রথম মহিলা যিনি ৬০ বছর বয়সে কোনও সুন্দরী প্রতিযোগীতায় বিজয়ী হলেন।

4/6

আলেহান্দ্রা রড্রিগেজ

তবে এখানেই থেমে থাকতে নারাজ আলেহান্দ্রা রড্রিগেজ। তিনি বলেন, 'আমি মনে করি বিচারকরা আমার প্রজন্মের মহিলাদের প্রতিনিধিত্ব করার জন্য আমার আত্মবিশ্বাস এবং আবেগ দেখেছেন। আমি মিস ইউনিভার্স আর্জেন্টিনা ২০২৪-এর জন্য লড়াই করতে প্রস্তুত।'

5/6

আলেহান্দ্রা রড্রিগেজ

মিস ইউনিভার্স সংস্থা গত বছর ঘোষণা করেছিল যে এটি প্রতিযোগিতায় প্রতিযোগীদের জন্য আর বয়সের সীমা থাকবে না। 

6/6

আলেহান্দ্রা রড্রিগেজ

এই বছরের শুরু থেকে, ১৮ বছরের বেশি বয়সী যে কোনও মহিলা প্রতিযোগিতার অংশ নিতে পারবে। এর আগে, শুধুমাত্র ১৮-২৮ বছর বয়সী মহিলারা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারতেন। যদিও এখ প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের বয়সের মাপকাঠি ১৮ থেকে ৭৩ পর্যন্ত রাখা হয়েছে৷