সরকারি বাসে যুবতীর সামনে বসে হস্তমৈথুন! ধরা পড়তেই ডুকরে কান্না যুবকের... ভিডিয়ো ভাইরাল

পুলিস স্বতঃপ্রণোদিতভাবে ঘটনাটির তদন্ত করছে। অভিযুক্ত ওই যুবক আদতে বিহারের বাসিন্দা। এই ঘটনার একটি ভিডিয়োও সামনে এসেছে। 

Updated By: Jan 5, 2023, 06:31 PM IST
সরকারি বাসে যুবতীর সামনে বসে হস্তমৈথুন! ধরা পড়তেই ডুকরে কান্না যুবকের... ভিডিয়ো ভাইরাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সরকারি বাসে যুবতীর সামনে বসে হস্তমৈথুনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রাজধানী দিল্লিতে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। যুবককে কুকীর্তি করতে দেখেই প্রতিবাদ করেন ওই যুবতী। সঙ্গে সঙ্গেই ওই যুবককে হাতেনাতে ধরে ফেলেন ওই সরকারি বাসের কনডাকটর। আর ধরা পড়তেই হাউমাউ করে কেঁদে ফেললেন ওই যুবক। 

দিল্লি পরিবহন নিগমের বাসে ঘটনাটি ঘটে। মঙ্গলবার ঘটনাটি ঘটে। রোহিণীর কাছে ঘটনাটি ঘটে। অভিযুক্ত যুবককে পুলিসের হাতে তুলে দেওয়া হয়েছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ওই যুবক আদতে বিহারের বাসিন্দা। এই ঘটনার একটি ভিডিয়োও সামনে এসেছে। কিন্তু যেহেতু এই ঘটনায় কেউ কোনও অভিযোগ দায়ের করেননি, তাই অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়নি। যদি অভিযোগ জমা পড়ে, তবে নিশ্চিতভাবেই আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

যদিও উত্তর রোহিণী থানার সাব-ইনসপেকটর সুমন জানান, পুলিস স্বতঃপ্রণোদিতভাবে ঘটনাটির তদন্ত করছে। পাশাপাশি, তিনি আরও জানান, এই ঘটনার বয়ান নেওয়ার জন্য ওই যুবতীর সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। কিন্তু তিনি বয়ান দিতে অস্বীকার করেছেন। প্রসঙ্গত, এটাই প্রথম নয়। বছর পাঁচেক আগে ২০১৮-র নভেম্বর মাসে ঠিক এমনই একটি ঘটনায় শোরগোল পড়ে গিয়েছিল রাজধানীতে। তখন একটি বেসরকারি বাসে এক যুবতীর পাশে বসে হস্তমৈথুন করার অভিযোগ উঠেছিল এক ব্যক্তির বিরুদ্ধে। যুবতী প্রতিবাদ করার পরেও সহযাত্রীরা নির্বিকার থাকায়, নিজেই সিট থেকে উঠে ওই ব্যক্তিকে চড় মেরে বাস থেকে নামিয়ে পুলিসের হাতে তুলে দেন তিনি।

আরও পড়ুন, ধাক্কা মেরে ছেঁচড়ে নিয়ে চলে গাড়ি! বর্ষবরণের খাবার ডেলিভারির পথে মর্মান্তিক পরিণতি সুইগি বয়ের

Siliguri Murder: পরপুরুষে আসক্তি? ঘুরতে নিয়ে যাওয়ার নামে স্ত্রীকে দু'টুকরো করে তিস্তা ক্যানেলে ফেলল স্বামী!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.