সম্পত্তির উত্তরাধিকার দাবি করে ময়দানে জয়ললিতার স্বঘোষিত পুত্র

অবিবাহিত জয়ললিতার পুত্র সন্তান! চিরশান্তির দেশে গিয়েও শান্তি নেই। সমাধীস্থ জয়ললিতার মৃত্যু নিয়ে সিবিআই তদন্তের মধ্যেই হঠাত্‍ উদয় হলেন নিজেকে 'জয়ললিতা পুত্র' বলে দাবি করা এক যুবক, নাম কৃষ্ণমূর্তি। কিন্তু হঠাত্‍ এতদিন বাদে কোথা থেকে উদয় হলেন তিনি? এতদিন কোথায় ছিলেন?

Updated By: Mar 15, 2017, 03:19 PM IST
সম্পত্তির উত্তরাধিকার দাবি করে ময়দানে জয়ললিতার স্বঘোষিত পুত্র

ওয়েব ডেস্ক: অবিবাহিত জয়ললিতার পুত্র সন্তান! চিরশান্তির দেশে গিয়েও শান্তি নেই। সমাধীস্থ জয়ললিতার মৃত্যু নিয়ে সিবিআই তদন্তের মধ্যেই হঠাত্‍ উদয় হলেন নিজেকে 'জয়ললিতা পুত্র' বলে দাবি করা এক যুবক, নাম কৃষ্ণমূর্তি। কিন্তু হঠাত্‍ এতদিন বাদে কোথা থেকে উদয় হলেন তিনি? এতদিন কোথায় ছিলেন?

"ইন্ডিয়া টুডে"-র প্রতিবেদন অনুযায়ী, কৃষ্ণমূর্তি নামক এই যুবক নিজেকে জয়ললিতা একমাত্র পুত্র দাবি করে তামিলনাড়ুর মুখ্যসচিব গীরিজা বিদ্যানাথনের কাছে তাঁর মাকে (জয়ললিতা) সিঁড়ি থেকে ঠেলে ফেলে হত্যা করা হয়েছে বলে অভিযোগ জানিয়েছেন।

কৃষ্ণমূর্তির দাবি তিনি এতদিন জয়ললিতার বন্ধু ভনিতামনির বাড়িতে দত্তক পিতা-মাতার সঙ্গে থাকতেন। এই যুবকের কথা অনুসারে, ২০১৬ সালের ১৪ই সেপ্টেম্বর তিনি তাঁর মা অর্থাত্‍ জয়ললিতার সঙ্গে পোয়েজ গার্ডেনের বাড়িতে চার দিন কাটিয়েছেন। কিন্তু এসব কথা কেন এর আগে শোনা যায়নি? এর উত্তরে জয়ললিতার স্বঘোষিত পুত্র বলেন, "আমার মা সমগ্র দুনিয়ার সামনে আমাকে তাঁর নিজের ছেলের পরিচয় দিতে চেয়েছিল। আর এতেই শশীকলার সঙ্গে মায়ের বিরোধ বাঁধে। তার পরিণতি হিসাবেই ২২শে সেপ্টেম্বর মাকে সিঁড়ি থেকে ঠেলে মেরে ফেলা হয়"। কৃষ্ণমূর্তির কথায়, তিনি এর আগে সাহস সঞ্চয় করে উঠতে পারেননি তাই এই সত্য সামনে আনতে পারেননি। আর এখন তিনি জয়ললিতার সম্পত্তির পূর্ণ মালিকানা চান, কারণ তাঁর মতে এই বিশ্বে তিনিই জয়ললিতার একমাত্র ওয়ারিশন। (আরও পড়ুন- বি'শ্রী' কাণ্ডের প্রতিবাদে প্রণব তনয়া )

উল্লেখ্য, দীর্ঘ রোগভোগের পর গত ৫ই ডিসেম্বর মৃত্যু হয় তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার। তাঁর মৃত্যুর পরেই তাঁর দলে ভাঙন ধরে। উভয় পক্ষই আম্মার ছবি বুকে নিয়ে শুরু করে রাজনীতি। আবার মৃত্যু নিয়ে সন্দেহ প্রকাশ করায় শুরু হয়েছে তদন্তও। আর এসবের মধ্যেই তামিলভূমে আবির্ভূত হয়েছেন স্বঘোষিত আম্মাপুত্র। মৃত্যুর পরেও যে তাঁকে নিয়ে এত জল ঘোলা হবে তা বোধ হয় কখনও ভাবেননি স্বয়ং জয়ললিতাই। অথবা ভেবেও থাকতে পারেন।

.