শাহরুখ পাকিস্তানের সন্ত্রাসবাদী হাফিজ সঈদের মত কথা বলছে: যোগী আদিত্যনাথ

অসহিষ্ণুতার চরম নিদর্শন। একের পরে এক আক্রমণ। "ধর্ম নিরপক্ষতার" কথা বলে বিজেপি সাংসদের তোপের মুখে জাতীয় আইকন শাহরুখ খান। গোরক্ষপুরের বিজেপি সাংসদ যোগী আদিত্যনাথ শাহরুখের বিরুদ্ধে বিষদগার করে বলেন, "ভারতের মানুষ যদি শাহরুখ খানের সিনেমা না দেখেন, তাহলে পথে বসতে হবে বলিউডের বাদশাহকে"। 'সাধারণ মুসলিম'দের মতই অবস্থা হবে শাহরুখের। এক ধাপ আরও এগিয়ে আদিত্যনাথ শাহরুখের সঙ্গে তুলনা টেনেছেন পাকিস্তানের কুখ্যাত সন্ত্রাসবাদী হাফিজ সইদের।

Updated By: Nov 4, 2015, 09:06 PM IST
শাহরুখ পাকিস্তানের সন্ত্রাসবাদী হাফিজ সঈদের মত কথা বলছে: যোগী আদিত্যনাথ

ওয়েব ডেস্ক: অসহিষ্ণুতার চরম নিদর্শন। একের পরে এক আক্রমণ। "ধর্ম নিরপক্ষতার" কথা বলে বিজেপি সাংসদের তোপের মুখে 'জাতীয় আইকন' শাহরুখ খান। গোরক্ষপুরের বিজেপি সাংসদ যোগী আদিত্যনাথ শাহরুখের বিরুদ্ধে বিষদগার করে বলেন, "ভারতের মানুষ যদি শাহরুখ খানের সিনেমা না দেখেন, তাহলে পথে বসতে হবে বলিউডের বাদশাহকে"। 'সাধারণ মুসলিম'দের মতই অবস্থা হবে শাহরুখের। এক ধাপ আরও এগিয়ে আদিত্যনাথ শাহরুখের সঙ্গে তুলনা টেনেছেন পাকিস্তানের কুখ্যাত সন্ত্রাসবাদী হাফিজ সঈদের।

এর আগে 'পাকিস্তানের এজেন্ট' বলে কটূক্তি করতে শোনা গেছা বিশ্ব হিন্দু পরিষদের নেত্রী সাধবী প্রাচীকেও। তাঁর মন্তব্য, শাহরুখ "হিন্দুস্থান মে খা রাহে হে, ওর গীত গা রেহে হে পাকিস্তান কা (ভারতের খাচ্ছে আর গান গাইছে পাকিস্তানের)"। স্বাধ্বী প্রাচী, কৈলাস বিজয়বর্গীয়, বিজেপি সাংসদ মহন্ত আদিত্যনাথরা যেভাবে শাহরুখের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করছেন তাঁর বিরুদ্ধে সরব হয়েছেন অভিনেতা অনুপম খের। টুইটে অনুপম খের লিখেছেন, " বিজেপির কিছু নেতাদের অবশ্যই নিজেদের নিয়ন্ত্রণ করা উচিত। শাহরুখকে নিয়ে কটূক্তি করা বন্ধ হোক। ও জাতীয় আইকন। আমরা ওর জন্য গর্বিত"।

 

.