''আমাদের মেয়েদের সম্মান নিয়ে খেললে জীবন শেষ করে দেব'', হুমকি যোগী আদিত্যনাথের

যোগী আদিত্যনাথ এবার লভ জিহাদ রোখার জন্য সরকারি কর্মকর্তাদের কড়া আইন জারি করার নির্দেশ দিয়েছেন। 

Updated By: Oct 31, 2020, 05:54 PM IST
''আমাদের মেয়েদের সম্মান নিয়ে খেললে জীবন শেষ করে দেব'', হুমকি যোগী আদিত্যনাথের

নিজস্ব প্রতিবেদন - উত্তরপ্রদেশে একের পর এক লভ জিহাদের ঘটনায় উদ্বিগ্ন যোগী আদিত্যনাথ। আর তাই এবার লভ জিহাদ আটকানোর জন্য কড়া আইন প্রণয়ন করতে চাইছে যোগীর প্রশাসন। এদিন যোগী হুমকি দিয়ে রাখলেন, "এখনও সময় আছে। সাবধান করে দিচ্ছি। আমাদের মেয়েদের সম্মান নিয়ে যারা খেলবে তাদের জীবন শেষ করে দেব।" সাম্প্রতিক কালে এমন চাঁচাছোলা ভাষায় কোনও রাজ্যের মুখ্যমন্ত্রী লভ জিহাদের বিরোধিতা করেননি। কিছুদিন আগে এমনই হুমকির সুরে লভ জিহাদের বিরোধিতা করেছিলেন অসমের মন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। 

যোগী আদিত্যনাথ এবার লভ জিহাদ রোখার জন্য সরকারি কর্মকর্তাদের কড়া আইন জারি করার নির্দেশ দিয়েছেন। তবে ঠিক কী আইন প্রনয়ন হতে পারে তার আভাস দেওয়া হয়নি। যোগী ইতিমধ্যে সংশ্লিষ্ট কর্তাদের সঙ্গে বৈঠক করেছেন বলে জানা গিয়েছে। গত কয়েকদিনে বদায়ু, মেরঠ, খিরি, কানপুর সহ উত্তরপ্রদেশের একাধিক জায়গায় লভ জিহাদের ঘটনা ঘটেছে। ফলে যোগীর প্রশাসন এই নিয়ে চিন্তিত হয়ে পড়েছে। ধর্ম গোপন করে হিন্দু মেয়েদের প্রেমের জালে ফাঁসানোর একাধিক ঘটনা সামনে এসেছে। আর তাই এবার এমন ঘটনা রুখতে কড়া হতে চাইছে যোগীর প্রশাসন। 

আরও পড়ুন-  ভেঙে পড়ল স্টেজ, নির্বাচনী প্রচারে গিয়ে হাত ভাঙল JAP নেতা পাপ্পু যাদবের, দেখুন ভিডিয়ো

উত্তরপ্রদেশের বিভিন্ন জেলায় নেটওয়ার্কিং এর মতো ছড়িয়ে পড়ছে লভ জিহাদ।  গ্রামের দুঃস্থ পরিবারের মেয়েদের টার্গেট করা হচ্ছে। আর তাই সরকার এই নিয়ে এবার সতর্ক। নারীদের ওপর নির্যাতনের ঘটনা সামনে এলেই পুলিস ঘটনার গভীরে গিয়ে তদন্ত করছে।  যোগীর প্রশাসনের এক কর্তা জানিয়েছেন, লভ জিহাদ গুরুতর সমস্যা। এটা সময় থাকতে আটকাতে না পারলে গম্ভীর সমস্যা হতে পারে।

.