আপে ভাঙন, কোর কমিটিতে নেই ভূষণ, যাদব, জাতীয় কনভেনার পদে কেজরিওয়ালের পদত্যাগ খারিজ

ভাঙন সম্পূর্ণ হল আম আদমি পার্টিতে। কোর কমিটি থেকে বহিষ্কার করা হল প্রশান্ত ভূষণ ও যোগেন্দ্র যাদবকে। তবে ন্যাশনাল কনভেনারের পদে অরিবন্দ কেজরিওয়ালের পদত্যাগ পত্র বাতিল করা হল। দলের জাতীয় মুখপাত্রের পদ থেকেও সরিয়ে দেওয়া হয়েছে যাদবকে।

Updated By: Mar 4, 2015, 09:40 PM IST
আপে ভাঙন, কোর কমিটিতে নেই ভূষণ, যাদব, জাতীয় কনভেনার পদে কেজরিওয়ালের পদত্যাগ খারিজ

ওয়েব ডেস্ক: ভাঙন সম্পূর্ণ হল আম আদমি পার্টিতে। কোর কমিটি থেকে বহিষ্কার করা হল প্রশান্ত ভূষণ ও যোগেন্দ্র যাদবকে। তবে ন্যাশনাল কনভেনারের পদে অরিবন্দ কেজরিওয়ালের পদত্যাগ পত্র বাতিল করা হল। দলের জাতীয় মুখপাত্রের পদ থেকেও সরিয়ে দেওয়া হয়েছে যাদবকে।

দলের ন্যাশনাল এক্সিকিউটিভ বৈঠকে ১১ জন যাদব ও ভূষণকে সরিয়ে দেওয়ার পক্ষে ভোট দেন, ৮ জন ভোট দিয়েছিলেন বিপক্ষে। বৈঠক থেকে বেরিয়ে আপ নেতা কুমার বিশ্বাস বলেন, ঠবৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে প্রশান্ত ভূষণ ও যোগেন্দ্র যাদবকে পলিটিকাল অ্যাফেয়ার কমিটির বাইরে রাখা হবে।" বৈঠকের পর সংবাদ মাধ্যমের উদ্দেশ্যে প্রশান্ত ভূষণ বলেন, "আমি আর যাদব এখন আর আপের পলিটিক্যাল অ্যাফেয়ার কমিটির সদস্য নই। তবে অবশ্যই দলের সদস্য। এর বেশি কিছু বলতে চাই না।"

অন্যদিকে যোগেন্দ্র যাদব বলেন, "আমি শুধু এইটুকুই বলতে চাই যে ন্যাশনাল এক্সিকিউটিভ কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দল আমাকে যেই দায়িত্ব দেবে তাই আমি পালন করব।"

 

.