প্রাক্তন পাক মন্ত্রীর বই প্রকাশ অনুষ্ঠানের আয়োজকের মুখে কালি লাগাল শিবসেনা

গুলাম আলির পর প্রাক্তন পাক মন্ত্রীর বইপ্রকাশেও কোপ শিবসেনার। এবার প্রাক্তন পাক মন্ত্রী খুরশিদ মাহমুদ কাসুরির বই প্রকাশ অনুষ্ঠানের উদ্যোক্তা সুধীন্দ্র কুলকার্নির উপর হামলা চলল। তার মুখে কালি ছিটিয়ে দিল একদল লোক। উঠেছে হেনস্থার অভিযোগও। তারা শিবসেনার কর্মী, সমর্থক বলেই অভিযোগ করেছেন সুধীন্দ্র।

Updated By: Oct 12, 2015, 11:54 AM IST
প্রাক্তন পাক মন্ত্রীর বই প্রকাশ অনুষ্ঠানের আয়োজকের মুখে কালি লাগাল শিবসেনা

ওয়েব ডেস্ক: গুলাম আলির পর প্রাক্তন পাক মন্ত্রীর বইপ্রকাশেও কোপ শিবসেনার। এবার প্রাক্তন পাক মন্ত্রী খুরশিদ মাহমুদ কাসুরির বই প্রকাশ অনুষ্ঠানের উদ্যোক্তা সুধীন্দ্র কুলকার্নির উপর হামলা চলল। তার মুখে কালি ছিটিয়ে দিল একদল লোক। উঠেছে হেনস্থার অভিযোগও। তারা শিবসেনার কর্মী, সমর্থক বলেই অভিযোগ করেছেন সুধীন্দ্র।

গতকালই প্রাক্তন পাক মন্ত্রী খুরশিদ মাহমুদ কাসুরির বইয়ের প্রকাশ অনুষ্ঠান বাতিলের হুমকি দেয় শিবসেনা। আয়োজকরা বন্ধ না করলে তারাই আয়োজন ভেস্তে দেওয়ারও হুমকি দেন। এরপর সেনা সুপ্রিমো উদ্ধব ঠাকরের সঙ্গে বৈঠকও করেন সুধীন্দ্র। তবে বৈঠকেও যে কাজ হয়নি তা স্পষ্ট। এরপর আজ বই প্রকাশ হয় কিনা সেটাই দেখার।

তবে এরপরেও জানানো হয় মাহমুদ কাসুরি-র বই ‘নাইদার হক নর আ ডাভ: অ্যান ইনসাইডার অ্যাকাউন্ট অব পাকিস্তানস ফরেন রিলেশনস’ আনুষ্ঠানিক ভাবে প্রকাশিত হবে।

.