Uttar Pradesh: ট্রাক পিষে দিল অন্তঃসত্ত্বাকে, ফুটফুটে শিশুকন্যার জন্ম দিয়েই মৃত মা

চিকিৎসকেরা জানিয়েছেন, সদ্য ভূমিষ্ঠ শিশুকন্যাটি সম্পূর্ণ ভাবে সুস্থ। ওই ট্রাকচালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। পুলিস জানিয়েছে, দ্রুত ট্রাক চালককে ধরা হবে।

Updated By: Jul 24, 2022, 07:48 PM IST
Uttar Pradesh: ট্রাক পিষে দিল অন্তঃসত্ত্বাকে, ফুটফুটে শিশুকন্যার জন্ম দিয়েই মৃত মা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পথদুর্ঘটনায় মারা গেলেন অন্তঃসত্ত্বা। কিন্তু আশ্চর্য ভাবে দুর্ঘটনাকবলিত মায়ের গর্ভ থেকে সেই মুহূর্তেই জন্ম নিল এক শিশু! অক্ষত! ট্রুথ ইজ স্ট্রেঞ্জার দ্যান ফিকশন।

আনন্দের মুহূর্ত এভাবে বিষাদের মধ্যে দিয়ে আসবে, কে ভেবেছিল। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের ফিরোজাবাদ (Firozabad) জেলায়। স্বামীর বাইকে চড়ে বাড়ি ফিরছিলেন অন্তঃসত্ত্বা ওই মহিলা। উল্টোদিক থেকে একটি ট্রাক আসছিল। ট্রাকটির গতিপথ থেকে নিজেদের সরিয়ে নেওয়ার সময়ে ওই মহিলার স্বামী ক্ষণিকের জন্য তাঁর বাইকের উপর নিয়ন্ত্রণ হারান। তখনই বাইকে থেকে পড়ে যান তাঁর স্ত্রী। তখন তাঁদের পিছনের দিক থেকে আসা একটি ট্রাক পিষে দেয় বছর ছাব্বিশের ওই মহিলাকে। ট্রাকচালক নিখোঁজ। 

বিশ্রীভাবে আহত রক্তাক্ত ওই মহিলাকে পথের ধারে সরিয়ে নিয়ে যাওয়ার পরেই ভূমিষ্ঠ হন একটি ফুটফুটে শিশুকন্যা। উপস্থিত সকলেই ঘটনার আকস্মিকতায় বিস্মিত, হতবাক! কেউ যেন নিজেদের চোখকেই বিশ্বাস করতে পারছিল না! ওই মহিলার স্বামী নিরাপদই ছিলেন। কিন্তু তাঁর স্ত্রী শেষ পর্যন্ত মারা গেলেন।

উত্তর প্রদেশের (Uttar Pradesh) যে মেডিক্য়াল কলেজে সড়কে ভূমিষ্ঠ ওই শিশুকন্যাকে ভর্তি করা হয়েছিল, সেখানকার চিকিৎসকেরা তড়িঘড়ি তার কিছু মেডিক্যাল টেস্ট করেন এবং জানিয়েছেন, শিশুটি সম্পূর্ণ ভাবে সুস্থ।

ওই ট্রাকচালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। পুলিস জানিয়েছে, দ্রুত ওই ট্রাক চালককে ধরা হবে।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: Delhi HC: 'দু'জন প্রাপ্তবয়স্ক মানুষ স্বেচ্ছায় একসঙ্গে থাকলে অন্য কেউ নাক গলাবে কেন!'

.