দীপা কর্মকারকে নিয়ে টুইট করে শারীরিক নির্যাতনের হুমকি পেলেন ২৬ বছরের যুবতী

"এটা অবশ্যই একটি অবিশ্বাস্য কৃতিত্ব। কিন্তু, ধনী দেশের জিমন্যাস্টদের 'মৃত্যুর ভল্ট' প্রদুনোভা দিয়ে পয়েন্ট অর্জন করতে হয়নি। তাঁরা তুলনামূলক সহজ ভল্টে নজর দিয়েছেন এবং এক্সিকিউটও করেছেন। তাঁদের পরিকাঠামো, উন্নত ট্রেনিং তাঁদের এই জায়গায় পৌঁছে দিয়েছে। দীপা একটা পদকের জন্য নিজের জীবন বাজি রেখেছে। দেশের চাহিদা যাই হোক, জীবনের থেকে একটা পদকের মূল্য কখনই বেশি হতে পারে না"

Updated By: Aug 17, 2016, 12:03 PM IST
দীপা কর্মকারকে নিয়ে টুইট করে শারীরিক নির্যাতনের হুমকি পেলেন ২৬ বছরের যুবতী

ওয়েব ডেস্ক: "এটা অবশ্যই একটি অবিশ্বাস্য কৃতিত্ব। কিন্তু, ধনী দেশের জিমন্যাস্টদের 'মৃত্যুর ভল্ট' প্রদুনোভা দিয়ে পয়েন্ট অর্জন করতে হয়নি। তাঁরা তুলনামূলক সহজ ভল্টে নজর দিয়েছেন এবং এক্সিকিউটও করেছেন। তাঁদের পরিকাঠামো, উন্নত ট্রেনিং তাঁদের এই জায়গায় পৌঁছে দিয়েছে। দীপা একটা পদকের জন্য নিজের জীবন বাজি রেখেছে। দেশের চাহিদা যাই হোক, জীবনের থেকে একটা পদকের মূল্য কখনই বেশি হতে পারে না", এই টুইটই করেছিলেন রাজস্থানের বাসিন্দা ২৬ বছরের এক যুবতী। এরপর থেকেই তাঁর কাছে আসতে থাকে একের পর এক হুমকি। অকথ্য গালিগালাজ তো আছেই সঙ্গে শারীরিক নির্যাতনেরও হুমকি দেওয়া হয় ওই যুবতীকে। কোনও উপায় না পেয়ে ২৬ বছরের ওই যুবতী বিদেশ মন্ত্রী সুষমা স্বরাজ, শিশু ও নারী কল্যাণ মন্ত্রী মেনকা গান্ধী এবং রাজস্থানের মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজের কাছে নিরাপত্তার আর্জি করেছেন। 

এই ঘটনার পরই গোটা বিষয়ে তদন্তে নেমেছে রাজস্থানের পুলিস। আইটি আইন (২০০০) অনুযায়ী ধারা ৬৭, ধারা ৬৬ ডি- এই দুই ধারায় মামলা দায়ের করেছে পুলিস। এই তদন্ত হচ্ছে জয়পুর পুলিস কমিশনার সঞ্জয় আগরওয়ালের তত্ত্বাবধানে। তিনি জানিয়েছেন, "পুলিস সমস্ত আইপি ঠিকানার সন্ধান করেছে"। 

.