নৃশংস, ধর্ষণে বাধা পেয়ে মহিলার যৌনাঙ্গে লোহার রড ঢুকিয়ে দিল যুবক

Updated By: Oct 13, 2017, 01:24 PM IST
নৃশংস, ধর্ষণে বাধা পেয়ে মহিলার যৌনাঙ্গে লোহার রড ঢুকিয়ে দিল যুবক

ওয়েব ডেস্ক : ধর্ষণে বাধা পেয়ে মহিলার উপর অকথ্য অত্যাচার চালাল বছর ২১-এর এক যুবক। শুধু তাই নয়, ওই মহিলার যৌনাঙ্গে লোহার রডও ঢুকিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপতালে ভর্তি করার পর পরই মৃত্যু হয় তাঁর। পাটনার নওবাতপুরের ঘটনা।

পুলিস সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে নওবাতপুরে আচমকাই ৩৫ বছরের এক মহিলার উপর আক্রমণ করা হয়। ধর্ষণে বাধা পেয়ে এরপর ওই মহিলার উপর ঝাঁপিয়ে পড়ে বছর ২১-এর এক যুবক এবং তার সঙ্গী।

আরও পড়ুন : ইনস্টাগ্রামে পোস্ট করে আত্মহত্যা, নিজের জীবন শেষের সময় চলল লাইভ ভিডিও

ধর্ষণে বাঁধা পেয়ে এরপর ওই মহিলার যৌনাঙ্গে লোহার রডঢুকিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। চিত্কার শুনে আশপাশের বেশ কিছু মানুষ হাজির হলে অভিযুক্তরা চম্পট দেয়। সঙ্গে সঙ্গে ওই মহিলাকে ভর্তি করা হয় হাসপাতালে। এবং, সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

পুলিস সূত্রে খবর, বিহারের বছর ৩৫-এর ওই মহিলার ৪ সন্তান রয়েছে। তবে তাঁর পরিচিতরাই ওই ঘটনার সঙ্গে জড়িত বলেও জানিয়েছে পুলিস। পাশাপাশি মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

প্রসঙ্গত, ২০১২ সালে দিল্লির রাস্তায় প্যারা মেডিক্যালের এক ছাত্রীর উপর অকথ্য নির্যাতন চালায় বেশ কয়েকজন। গণধর্ষণের পর ওই মহিলার যৌনাঙ্গে লোহার রড ঢুকিয়ে, রাস্তায় ছুঁড়ে ফেলা হয়। ওই ঘটনার পর গোটা দেশ জুড়ে প্রতিবাদ শুরু হয়।

.