জঙ্গলে প্রস্রাব করতে গিয়ে মহিলার সন্তান প্রসব, শিশুকে নিয়ে গেল বন্য জন্তু

২৬ বছর বয়সী ওই মহিলা প্রস্রাব করতে গিয়ে জঙ্গলে জ্ঞান হারান। কয়েক ঘণ্টা পর তাঁকে জঙ্গল থেকে উদ্ধার করে গ্রামবাসীরা।

Updated By: Jun 25, 2020, 11:42 PM IST
জঙ্গলে প্রস্রাব করতে গিয়ে মহিলার সন্তান প্রসব, শিশুকে নিয়ে গেল বন্য জন্তু

নিজস্ব প্রতিবেদন - বাড়িতে শৌচাগার নেই। জঙ্গলে প্রস্রাব করতে গিয়েছিলেন শিল্পী চৌহান নামের এক মহিলা। আর তখনই তাঁর প্রসব যন্ত্রণা শুরু হয়। জঙ্গলেই পুত্র সন্তানের জন্ম দেন ওই মহিলা। আর তারপরই জ্ঞান হারান। কয়েক ঘণ্টা পর যখন তাঁর জ্ঞান ফেরে তখন আশেপাশে সন্তান ছিল না। পরিবারের লোকজন জানিয়েছে, শিশুটিকে কোনও বন্য জন্তু গভীর জঙ্গলে নিয়ে গিয়েছে। এমন হাড় হিম করে দেওয়া ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের চম্বলে। 

২৬ বছর বয়সী ওই মহিলা প্রস্রাব করতে গিয়ে জঙ্গলে জ্ঞান হারান। কয়েক ঘণ্টা পর তাঁকে জঙ্গল থেকে উদ্ধার করে গ্রামবাসীরা। ওই মহিলা বলেছেন, ''আমি পুত্র সন্তানের জন্ম দিয়েছিলাম। তখন প্রচন্ড যন্ত্রণা হচ্ছিল। আর এত রক্ত ক্ষরণ দেখে আমি অজ্ঞান হর যাই। জ্ঞান ফেরার পর আমি আর আমার ছেলেকে খুঁজে পাইনি।'' গ্রামবাসীরা জানিয়েছেন, তাঁরা যখন ওই মহিলাকে উদ্ধার করেন তখন তাঁর শরীর রক্তে ভেসে যাচ্ছিল। প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে যে এত বরো বিপত্তি হবে তা স্বপ্নেও ভাবতে পারেননি ওই মহিলা। এমন মর্মান্তিক ঘটনার পর পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন- বিহারে প্রবল ঝড়-বৃষ্টি, কমপক্ষে ৮৩ জনের মৃত্যু

চম্বলের ওই এলাকায় কোনও সরকারি হাসপাতাল নেই। মহিলার ওই অবস্থার পর তাঁকে বাড়ি থেকে অনেকটা দূরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। জানা গিয়েছে ওনার অবস্থা এখন স্থিতিশীল। জঙ্গলে অজ্ঞান অবস্থায় প্রায় দুই তিন ঘণ্টা পড়ে ছিলেন ওই মহিলা। পরিবারের লোকজন ও গ্রামবাসীরা তাঁকে খুঁজে পেলেও এখনও পর্যন্ত শিশুটির কোনও হদিস পায়নি।

.