বন্ধ ঘর থেকে উদ্ধার মা-মেয়ের মৃতদেহ, ছেলের কীর্তি শুনলে শিউরে উঠবেন!

বন্ধ ঘর থেকে উদ্ধার মা-মেয়ের রক্তাক্ত দেহ। যা নিয়ে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে। কে বা কারা একসঙ্গে মা-মেয়েকে খুন করে ঘরের মধ্যে বন্ধ করে রেখেছে, সে বিষয়ে খোঁজ শুরু করেছে পুলিস। কিন্তু, ওই মহিলার ছেলেই মা এবং বোনকে খুন করে পালিয়েছে বলে প্রাথমিক অনুমান পুলিসের।

Updated By: Dec 6, 2017, 08:42 AM IST
বন্ধ ঘর থেকে উদ্ধার মা-মেয়ের মৃতদেহ, ছেলের কীর্তি শুনলে শিউরে উঠবেন!

নিজস্ব প্রতিবেদন : বন্ধ ঘর থেকে উদ্ধার মা-মেয়ের রক্তাক্ত দেহ। যা নিয়ে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে। কে বা কারা একসঙ্গে মা-মেয়েকে খুন করে ঘরের মধ্যে বন্ধ করে রেখেছে, সে বিষয়ে খোঁজ শুরু করেছে পুলিস। কিন্তু, ওই মহিলার ছেলেই মা এবং বোনকে খুন করে পালিয়েছে বলে প্রাথমিক অনুমান পুলিসের।

ঘটনাস্থল গ্রেটার নয়ডার গৌর সিটি। সেখানকারই একটি বাড়ি থেকে মঙ্গলবার রাতে উদ্ধার করা হয়েছে মা-মেয়ের রক্তাক্ত দেহ। ওই বাড়ি থেকে কোনও সাড়াশব্দ না পেয়ে, স্থানীয়দের সন্দেহ হয়। তাঁরাই খবর দেন পুলিসকে। ঘরের দরজা ভিতর থেকে বন্ধ দেখেই সন্দেহ বাড়তে শুরু করে পুলিসের। দরজা ভেঙে সেখান থেকে উদ্ধার করা হয় ২টি মৃতদেহ। কম্বলে মোড়া অবস্থায় ওই দু’টি মৃতদেহ উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিস।

আরও পড়ুন : হিজাব পরে নাচ! সমাজ সচেতনতার কাজে সমাজই ঠোকরাল তাঁদের..

জানা যাচ্ছে, গ্রেটার নয়ডার ওই বাড়ির ৬ জন সদস্য। কর্মসূত্রে ওই মহিলার স্বামী আহমেদাবাদে রয়েছেন এবং তাঁর শ্বশুর-শাশুড়ি রয়েছেন উত্তরাখন্ডে। সেই সুযোগেই ওই মহিলা এবং তাঁর মেয়েকে খুন করে ঘর বন্ধ করে রাখ হয় বলে খবর। ওই ঘরের ভিতর থেকে একটি ব্যাট উদ্ধার করা হয়েছে। আর তাই দেখেই ওই মহিলার ছেলের উপর সন্দেহ বাড়তে শুরু করেছে পুলিসের। পাশাপাশি খুনের পর থেকে নিখোঁজ ওই মহিলার ছেলে।

তবে ওই বাড়িতে লাগানো সিসিটিভি থেকে খুনের তথ্য প্রমাণ মিলবে বলে মনে করছে পুলিস। তবে ক্রিকেটের ব্যাট বা অন্য কোনও ধারালো জিনিস দিয়ে মেরেই গ্রেটার নয়ডার বাসিন্দা ওই মা-মেয়েকে খুন করা হয়েছে বলে প্রাথমিক অনুমান পুলিসের।

.