প্রথমে ধর্ষণ করল প্রেমিক, তারপর একে একে ৩ ‘উদ্ধারকারী’!

 অভিযোগ, ‘উদ্ধারকারী’  ৩ জনেরও লালসার শিকার হতে হয় ওই তরুণীকে। ছত্তিশগড়ের রায়পুরের এই ঘটনায় ফের একবার প্রশ্নের মুখে মহিলাদের নিরাপত্তা।

Updated By: Dec 27, 2017, 02:28 PM IST
প্রথমে ধর্ষণ করল প্রেমিক, তারপর একে একে ৩ ‘উদ্ধারকারী’!

নিজস্ব প্রতিবেদন: বিশ্বাস ছিল প্রেমিকের ওপর। সেই বিশ্বাস থেকেই তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ২৪ বছরের বিধবা। কিন্তু ভরসার দাম যে এইভাবে চোকাতে হবে, তা দুঃস্বপ্নেও ভাবতে পারেননি তরুণী। অভিযোগ, রেল ইয়র্ডে ডেকে নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ করে ‘প্রেমিক’। পরে তাঁকে উদ্ধার করেন ৩ জন। অভিযোগ, ‘উদ্ধারকারী’  ৩ জনেরও লালসার শিকার হতে হয় ওই তরুণীকে। ছত্তিশগড়ের রায়পুরের এই ঘটনায় ফের একবার প্রশ্নের মুখে মহিলাদের নিরাপত্তা।

আরও পড়ুন: 'পাককে চার টুকরো করলেই হবে যাবতীয় সমস্যার চিরস্থায়ী সমাধান'
প্রাথমিক তদন্তে পুলিস জানতে পেরেছে, সুরেশ সাহু নামে বছর চব্বিশের এক যুবকের সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল নির্যাতিতা। ২৩ ডিসেম্বর রাতে কাঁপা এলাকার রেল ইয়র্ডের কাছে তাঁকে ডেকে পাঠান সাহু। সেখানে তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ। তরুণীর চিত্কারে ওই এলাকায় হরিশ চন্দ্রকর, ত্রিনাথ মহানন্দ, বিনয় যাদব নামে তিন জন হাজির হন। নির্যাতিতার দাবি, ওই তিন জন সুরেশকে বকাবকি করে সেখান থেকে সরিয়ে দেন। এরপর ওখানেই তাঁকে গণধর্ষণ করেন তাঁরা। ঘটনার কথা কাউকে না-বলার জন্য তাঁকে তাঁরা হুমকি দেন বলেও অভিযোগ। 

আরও পড়ুন: তিহাড়ে ছোটা রাজনকে খুনের নয়া ছক দাউদের, চাঞ্চল্যকর তথ্য
পরে থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। অভিযুক্ত চার জনকেই গ্রেফতার করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় মামলা রুজু করা হয়েছে। 

.